Wednesday, July 24, 2024
Homeরাজ্যPost-Poll Violence : পরিস্থিতি খতিয়ে দেখতে রবিবার সন্ধ্যায় কলকাতায় আসছে বিজেপির প্রতিনিধি...

Post-Poll Violence : পরিস্থিতি খতিয়ে দেখতে রবিবার সন্ধ্যায় কলকাতায় আসছে বিজেপির প্রতিনিধি দল

রবিবার কলকাতায় আসছে কেন্দ্রের চার সদস্যের ফ্যাক্ট ফাইন্ডিং টিম। ৪ জুন লোকসভা নির্বাচনী ফলাফল প্রকাশের পর থেকে যে হিংসা (Post-Poll Violence) পরিস্থিতি তৈরি হয়েছে বাংলায়, তাইই খতিয়ে দেখতে আসছে এই টিম।

কে কে রয়েছেন এই টিমে?

বঙ্গ বিজেপি সূত্রে খবর, এই দলে রয়েছেন লোকসভা সাংসদ এবং ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ, উত্তরপ্রদেশের প্রাক্তন ডিজিপি এবং বিজেপি রাজ্য সভা সদস্য ব্রিজ লাল, এবং বিজেপি রাজ্য সভা সাংসদ কবিতা পাতিদার।

আরও পড়ুন : Shootout at Belgharia : দিনেদুপুরে ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি!

বিজেপি স্টেট কমিটি সদস্য জানান, রবিবার সন্ধ্যায় কলকাতাতে পৌঁছে ফ্যাক্ট ফাইন্ডিং টিম সবার প্রথমে ভোট পরবর্তী হিংসার (Post-Poll Violence) শিকার যাঁরা তাঁদের সঙ্গে দেখা করবে। এরপর এই টিম কোচবিহারে যাবে এবং সেখানেও ভোট পরবর্তী হিংসার শিকার যাঁরা তাঁদের সঙ্গে কথা বলবে। এরপর তাঁরা বিজেপি প্রেসিডেন্ট জেপি নাড্ডাকে এই সংক্রান্ত একটি রিপোর্ট জমা দেবেন।

প্রসঙ্গত, ভোট পরবর্তী হিংসা (Post-Poll Violence) রুখতে প্রশাসন কী কী ব্যবস্থা নিয়েছে, তার একটি রিপোর্ট ১৪ জুনের মধ্যে রাজ্যকে জমা দিতে বলেছে কলকাতা হাইকোর্ট। আগামী ১৮ জুন এই মামলার শুনানি রয়েছে।

এদিকে আজই ভোট-পরবর্তী হিংসায় (Post-Poll Violence) আক্রান্তদের নিয়ে ফের রাজভবনে যাচ্ছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সঙ্গে যাবেন ভোট-পরবর্তী হিংসায় শাসক দলের হাতে আক্রান্ত ব্যক্তিদের একাংশ।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular