Monday, June 17, 2024
HomeBreakingUdayshankar Pal : প্রয়াত 'ভূতের ভবিষ্যৎ'-এর 'আত্মারাম' উদয়শঙ্কর পাল

Udayshankar Pal : প্রয়াত ‘ভূতের ভবিষ্যৎ’-এর ‘আত্মারাম’ উদয়শঙ্কর পাল

না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা উদয়শঙ্কর পাল (Udayshankar Pal)। ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। দীর্ঘদিন ধরেই চিকিৎসা চলছিল। কিন্তু শেষরক্ষা আর হল না। সোমবার সন্ধ্য়ায় হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৭৬।

অভিনয়ের সঙ্গে দীর্ঘদিন ধরেই যুক্ত ছিলেন তিনি (Udayshankar Pal)। তবে তাঁর জনপ্রিয়তা একধাক্কায় অনেকটাই বেড়ে যায় অনীক দত্তের ‘ভূতের ভবিষ্যৎ’ ছবির ‘আত্মারাম’ চরিত্রের হাত ধরে। অভিনেতার প্রয়াণের খবর পেয়ে সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেন পরিচালক অনীক দত্ত। তিনি লেখেন, ‘আমার প্রথম ছবি থেকে শুরু করে প্রায় সব ছবিতেই উনি ছিলেন। কেবল শেষ ছবি ছাড়া যেটা এখনও ডাব করা হয়নি। আমরা অনেক চেষ্টা করেছিলাম, কিন্তু ক্যানসারের সঙ্গে এই লড়াই হেরে গেলাম আমরা।’

আরও পড়ুন : Ebrahim Raisi : হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ইরানের প্রেসিডেন্ট: ইরানের সংবাদ মাধ্যম

তাঁর অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় জানান পরিচালক অভিজিৎ পাল। তাঁর থেকেই জানা যায়, দিদির সঙ্গে থাকতেন অভিনেতা ৷ কয়েকমাস ধরেই প্রচণ্ড কাশি হচ্ছিল তাঁর। চিকিৎসককে দেখানো হলে জানা যায় তিনি ক্যানসারে আক্রান্ত।

‘ভূতের ভবিষ্যৎ’ ছাড়াও অপরাজিত, শজারুর কাঁটা, ফেলুদা ফেরত, প্রভৃতি ছবিতে অভিনয় করেছেন উদয়শঙ্কর পাল। তাঁর প্রয়াণে শোকের ছায়া টলিপাড়ায়।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular