Saturday, February 24, 2024
Homeওয়েস্ট বেঙ্গলTwo missing woman from Howrah detained in Asansol আসানসোলেই প্রেমের ইতি, নিশ্চিন্দা...

Two missing woman from Howrah detained in Asansol আসানসোলেই প্রেমের ইতি, নিশ্চিন্দা পুলিশের জালে হাওড়ার দুই মহিলা-সহ রাজমিস্ত্রিরা

অনুপ রায়, হাওড়া, ইন্ডিয়া নিউজ বাংলা : দুই রাজমিস্ত্রির সঙ্গে প্রেমে মজে পালিয়ে গিয়েও শেষরক্ষা হল না হাওড়ার বালি নিশ্চিন্দার দুই গৃহবধূর। আজ আসানসোল স্টেশন থেকে সন্তান–সহ নিখোঁজ দুই গৃহবধূ এবং দুই প্রেমিককে আটক করল নিশ্চিন্দা থানার পুলিশ। মোট পাঁচ জনকেই নিশ্চিন্দা থানায় আনা হয়েছে।

এর আগে ১৫ ডিসেম্বর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় নিশ্চিন্দা থানার আনন্দনগর সাপুইপাড়া এলাকার একই পরিবারের তিনজন। ওইদিন শীতবস্ত্র কিনতে শ্রীরামপুরে যাবে বলে বাড়ি থেকে বের হন কর্মকার পরিবারে দুই গৃহবধূ অনন্যা কর্মকার (২৫) ও রিয়া কর্মকার (২৩)। সঙ্গে ছিল রিয়ার ৭ বছরের ছেলে আয়ুষ। বেলুড় থেকে শ্রীরামপুর ট্রেনে করে মার্কেটিংয়ের জন্য বেরোয় বেলা ১২টার সময়। তারপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান তাঁরা। এরপর বেলা আড়াইটের পর থেকে তাঁদের মোবাইল সুইচ অফ হয়ে যায়।

হাওড়ার দুই মহিলা-সহ রাজমিস্ত্রিরা আটক (Two missing woman from Howrah detained in Asansol)

পুলিশের গাড়ি থেকে নেমে নিশ্চিন্দা থানায় ঢুকছেন অনন্যা ও রিয়া কর্মকার

বিস্তারিত জানিয়ে ১৫ ডিসেম্বর রাতে নিশিন্দা থানায় মিসিং ডায়েরি পরিবারের লোকজন। তদন্তে নেমে নিশ্চিন্দা থানার পুলিশ ফোনকল ঘেঁটে জানতে পারে ওইদিন একটি নম্বর থেকে ফোন এসেছিল দুই গৃহবধূর কাছে। ফোন কল ট্র্যাক করে পুলিশ জানতে সেই নম্বরটি মুর্শিদাবাদের। খোঁজ নিয়ে জানা নম্বরটি কর্মকার বাড়িতে গত ফেব্রুয়ার মাসে কাজ করে আসা রাজমিস্ত্রি সুভাষ ও শেখরের। সেই সূত্র ধরে পুলিশ মুর্শিদাবাদের সুতিতে অভিযান চালায় রাজমিস্ত্রি সুভাষ ও শেখরের খোঁজে। সেখানে পৌঁছে পুলিশ জানতে পারে ইতিমধ্যেই দুই রাজমিস্ত্রির সঙ্গে মুম্বই পাড়ি দিয়েছে হাওড়ার দুই গৃহবধূ। পুলিশের একটি দলও মুম্বই পাড়ি দেয় তাঁদের খোঁজে। ঘটনাটি অপহরণ নয়, প্রেমঘটিত বলেই জানায় পুলিশ। এরপর দুই তাঁদের মোবাইল ট্র্যাক করে নিশ্চিন্দা থানার পুলিশ জানতে পেরেছিল তাঁরা সকলেই মুম্বই থেকে বাংলার দিকে আসছে। সেইমতো আসানসোল স্টেশনে অপেক্ষা করছিল পুলিশ। আসানসোলে গাড়ি এসে পৌঁছতেই স্টেশনে নামেন ওই ৫ জন। সঙ্গে সঙ্গেই দুই গৃহবধূ অনন্যা কর্মকার, রিয়া কর্মকার এবং দুই রাজমিস্ত্রি সুভাষ ও শেখর-সহ রিয়ার ৭ বছরের ছেলে আয়ুষকে আটক করে নিশ্চিন্দা থানায় আনা হয়।

————-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular