Thursday, September 19, 2024
Homeরাজ্যLovely Maitra: 'বদল নয়, বদলা' মন্তব্যে বিপাকে লাভলি, তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের...

Lovely Maitra: ‘বদল নয়, বদলা’ মন্তব্যে বিপাকে লাভলি, তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের থানায়

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে মেয়ো রোডের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় কর্মীদের বার্তা দিয়ে বলেছিলেন, ‘আগামী দিনে চক্রান্তকারীদের মুখোশ খুলে দিয়ে ফোঁস করতে শিখুন।’ এরপরই কাকতালীয়ভাবে রাজ্যের বিভিন্ন প্রান্তে নিচু তলার তৃণমূল নেতা-কর্মীরা একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন। সম্প্রতি আরজি কর প্রসঙ্গে এক প্রতিবাদ মঞ্চে বক্তব্য পেশ করেত গিয়ে অশোকনগর-কল্যাণগড় পুরসভার তৃণমূল কাউন্সিলরের স্বামী অতীশ সরকার মহিলাদের নিয়ে কুমন্তব্য করে বসেন। মুহূর্তে ভাইরাল হয়ে যায় তাঁর বক্তব্যের ওই বিতর্কিত অংশ। বিতর্কিত মন্তব্যে চর্চায় আসেন কাঞ্চন মল্লিকও। আর এবার বিতর্কিত মন্তব্য করে বিপাকে তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র (Lovely Moitra)।

কী জানা গিয়েছে?

জানা গিয়েছে, নিজের মন্তব্যকে কেন্দ্র করে এবার সংবাদ শিরোনামে লাভলি মৈত্র (Lovely Moitra)। তাঁর বিরুদ্ধেঅভিযোগ দায়ের হয়েছে থানায়। পাশাপাশি তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য দলও তাঁকে সতর্ক করেছে। সোমবার সোনারপুরে আরজি কর-কাণ্ডের প্রতিবাদে হওয়া অবস্থান কর্মসূচিতে যোগ দিয়ে লাভলি বলেছিলেন, ‘বদল তো ২০১১-তে হয়েছিল। ২০২৪-এ বদলা হবে।’

তিনি আরও বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে যদি আঙুল কেউ তোলে, সেই আঙুল কী ভাবে নামাতে হয়, আমরা খুব ভাল ভাবে জানি।’ এর পাশাপাশি, সিপিএম নেতা সুজন চক্রবর্তী এবং সায়ন বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে আক্রমণও করেন তিনি। তারই প্রেক্ষিতেই লাভলির (Lovely Moitra) বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন সায়ন বন্দ্যোপাধ্যায়।

লাভলি (Lovely Moitra) আরও বলেন, ‘কোনও চিকিৎসা হচ্ছে না। এরা মানবিক? এরা মানুষ? কসাইতে পরিণত হচ্ছে দিনের পর দিন ডাক্তাররা। কসাইতে পরিণত হচ্ছে দিনের পর দিন ডাক্তাররা।’ তাঁর একের পর এক মন্তব্য তাঁকেই বিপাকে ফেলে দেয়।

আরও পড়ুন : TMC : ‘মা-বোনদের বিকৃত ছবি টাঙিয়ে দিয়ে আসব!’, মহিলাদের নিয়ে কুমন্তব্য তৃণমূল নেতার

এদিকে, এই ঘটনার পর মঙ্গলবারই সতর্ক করা হয় লাভলি মৈত্রকে (Lovely Moitra)। দলের শীর্ষ নেতৃত্ব তাঁকে সতর্ক করেন বলে তৃণমূলের অন্দরের খবর। এ ধরনের মন্তব্য করে জটিল পরিস্থিতিকে আরও জটিল করা থেকে বিরত থাকার বার্তা দেওয়া হয়।

প্রসঙ্গত, লাভলি মৈত্রর (Lovely Moitra) কর্মপদ্ধতি নিয়ে গত কয়েক মাস ধরেই দলের শীর্ষ নেতৃত্বের কাছে অভিযোগ আসছিল। অভিযোগ জানাচ্ছিলেন সোনারপুরের তৃণমূল কর্মীরাই। দলের পক্ষ থেকে বিধায়ককে সতর্কও করা হয়েছিল। কিন্তু সোমবার লাভলির মন্তব্যকে কেন্দ্র করে ফের সমালোচনার ঝড় বয়ে যায়।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular