Sunday, September 8, 2024
Homeরাজ্যনদিয়াTMC leader arrested in Nadia under arms act অস্ত্র আইনে গ্রেফতার তৃণমূলের...

TMC leader arrested in Nadia under arms act অস্ত্র আইনে গ্রেফতার তৃণমূলের এসসি-এসটি-ওবিসি সেলের সভাপতি

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : অস্ত্র আইনে গ্রেফতার হলেন তৃণমূলের এসসি-এসটি-ওবিসি সেলের সভাপতি মনোজ সরকার। বুধবার দুপুর থেকে বাড়ি থেকে বেরিয়ে বেপাত্তা ছিলেন এই তৃণমূল নেতা। পুলিশের কোনও তৎপরতা নেই দেখে প্রতিবাদে গতকাল রাতে তৃণমূল কর্মীরা থানা ঘেরাও করে থানার সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভও দেখায়। অবরোধ করা হয় শান্তিপুর বাইপাস মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কও। মনোজ সরকারকে গ্রেফতার করে কল্যাণী মহকুমা আদালতে পাঠিয়েছে হরিণঘাটা থানার পুলিশ।

অস্ত্র আইনে গ্রেফতার তৃণমূল নেতা TMC leader arrested in Nadia under arms act

নদিয়ার শান্তিপুর ব্লকের এসসি-এসটি-ওবিসি সেলের সভাপতি মনোজ সরকারের নামে এর আগেও থানায় একাধিক লিখিত অভিযোগ জমা পড়ে। শুধুমাত্র অস্ত্র রাখার অভিযোগ নয়, ভোটের আগে ১ গর্ভবতী মহিলাকে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে এই তৃণমূল নেতার বিরুদ্ধে। এর পাশাপাশি একাধিক খুনের মামলাতেও নাম রয়েছে মনোজের বিরুদ্ধে। জানা যায়, গতকাল দুপুর বারোটা থেকে বাড়ি থেকে বেরিয়ে আর বাড়ি ফেরেননি তিনি। সেই কারণে শান্তিপুর থানায় একটি নিখোঁজ অভিযোগ জানিয়ে মনোজ সরকারের ঘনিষ্ঠ তৃণমূল কর্মীরা থানার সামনে বিক্ষোভ দেখায় এবং ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধও করে তারা।

আরও পড়ুন : TMC leader Missing in Nadia নদিয়ায় নিখোঁজ নেতা, রাতভর থানায় বিক্ষোভ এবং জাতীয় সড়ক অবরোধ তৃণমূলের

এদিন এক আইনজীবী মারফত মনোজ সরকারের বাড়িতে খবর যায় অস্ত্র আইনে গ্রেফতার তাঁকে করেছে হরিণঘাটা থানার পুলিশ। আজ অভিযুক্তকে কল্যাণী মহাকুমা আদালতে তোলা হয়েছে। যদিও মনোজ সরকারের পরিবারের এক সদস্যদের দাবি, মনোজ সরকার কোনও দুর্নীতির সঙ্গে জড়িত নয়। তাঁকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে।

————–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular