Saturday, February 24, 2024
HomekolkataMotorcycle accident,dead 3 হেলমেটহীনের মাশুল ৩

Motorcycle accident,dead 3 হেলমেটহীনের মাশুল ৩

Motorcycle accident,dead 3 হেলমেটহীনের মাশুল ৩

জয়দেব গুহ, ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা: মহেশতলার সম্প্রীতি উড়ালপুল। ফের একবার এই তারাতলা-বজবজগামী সম্প্রীতি উড়ালপুলে মর্মান্তিক দুর্ঘটনার খবর মিলল। ১ শিশু-সহ তিন জনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই,আহত ১। দুর্ঘটনার ফলে প্রশ্ন উঠছে সম্প্রীতি উড়ালপুলের নিরাপত্তা নিয়েও।

Motorcycle accident,dead 3 ৩ জনের কারো মাথায় হেলমেট ছিল না

সূত্রের খবর, এই দুর্ঘটনার ফলে একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। মৃতদের নাম মোহাম্মদ ফিরোজ(৩৫),নাগমা খাতুন(২৮),ফারদিন খান(১০)। কলকাতার একবালপুরের বাসিন্দা মোহাম্মদ ফিরোজ মোটরবাইকে করে স্ত্রী এবং পুত্রকে নিয়ে বজবজে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে যোগদানের উদ্দেশে যাচ্ছিলেন। কিন্তু ৩ জনের কারো মাথায় হেলমেট ছিল না বলে পুলিশ সূত্রে খবর।

Motorcycle accident,dead 3 ট্যুরিস্ট বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ

স্থানীয় সূত্রে খবর, সম্প্রীতি উড়ালপুলের উপর একটি ট্যুরিস্ট বাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। পুলিশ দেহ গুলি উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিত্সকরা ৩ জনকেই মৃত বলে ঘোষণা করেন। পুলিশের প্রাথমিক অনুমান ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়েছে। অন্য একজন বাইক আরোহী গুরুতর আহত অবস্থায় বিদ্যাসাগর হাসপাতালে চিকিত্সাধীন। জানা যাচ্ছে আহত বাইক আরোহীর নাম পঙ্কজ কুমার মন্ডল। তিনি দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের বাসিন্দা।

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular