Saturday, February 24, 2024
Homeরাজ্যJewelry stolen from devotees at Ramakrishna Math in Barasat সারদা মায়ের জন্মতিথির...

Jewelry stolen from devotees at Ramakrishna Math in Barasat সারদা মায়ের জন্মতিথির অনুষ্ঠানে হার ছিনতাই! রামকৃষ্ণ মঠে দিশেহারা ভক্তরা

উষ্ণীষ ঘোষ, বারাসত, ইন্ডিয়া নিউজ বাংলা : বারাসত শেঠপুকুর রামকৃষ্ণ মঠের ভেতরে দিনে-দুপুরে ভক্তদের সোনার গহনা ও হার ছিনতাই। আজ সারদা মায়ের জন্মতিথি উপলক্ষে বিশেষ উৎসব থাকায় প্রচুর মানুষের সমাগম হয়েছিল বারাসতের এই রামকৃষ্ণ মঠে। সম্ভবত সেই সুযোগেই দুষ্কৃতীদের ৩-৪ জনের একটি দল সোনার হার ছিনতাই করে বলে অভিযোগ। পরে ওই ভক্তরা বারাসত থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন। ভক্তরা যখন দুপুরে প্রসাদ গ্রহণের জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষমান ছিলেন, সেই সময় দুষ্কৃতীরা সোনার হার গলা থেকে ছিনতাই করে পালায়।

Jewelry stolen from devotees at Ramakrishna Math in Barasat রামকৃষ্ণ মঠে সারদা মায়ের জন্মতিথির অনুষ্ঠানে হার ছিনতাই

উত্তর ২৪ পরগনা জেলা সদর বারাসাতে এই শেঠপুকুর লাগোয়া শিবানন্দ মহারাজের আশ্রম তথা রামকৃষ্ণ মঠ ও মিশনে এ ধরনের ছিনতাইয়ের ঘটনা ঘটায় রীতিমতো আতঙ্কিত বারাসতবাসী। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে বারাসত থানার পুলিশ। প্রশাসনের তরফ থেকে কথা বলা হয় মঠ ও মিশনের অধ্যক্ষের সঙ্গেও। মিশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। কয়েক দিন আগেই আমডাঙা থানার ঢিল ছোড়া দূরত্বে আমডাঙা করুণাময়ী মন্দিরে মা কালীর বিগ্রহের বহু মূল্যবান সোনার গহনা চুরি যায়। সপ্তাহ কাটতে না কাটতেই বারাসতে রামকৃষ্ণ মঠের এই ছিনতাইয়ের ঘটনায় রীতিমতো চিন্তার ভাঁজ বারাসত জেলা পুলিশের কপালে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

—–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular