Wednesday, July 24, 2024
Homeরাজ্যNadia : আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে জনগণকে সচেতন করতে কৃষ্ণনগর জেলা পুলিশের...

Nadia : আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে জনগণকে সচেতন করতে কৃষ্ণনগর জেলা পুলিশের শোভাযাত্রা

International Day Against Drug Abuse and Illicit Trafficking উপলক্ষে বুধবার নদিয়ার (Nadia) কৃষ্ণনগর জেলা পুলিশের নির্দেশে ও নবদ্বীপ থানার ব্যবস্থাপনায় থানা প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। জনসচেতনতামূলক শোভাযাত্রাটি নবদ্বীপ শহরের বিভিন্ন প্রান্ত প্রদক্ষিণ করে।

এদিনের শোভাযাত্রায় উপস্থিত ছিলেন নবদ্বীপ থানার ভারপ্রাপ্ত আরক্ষা আধিকারিক জলেশ্বর তিওয়ারি সহ থানার অন্যান্য পুলিশ কর্মী ও সিভিক ভলেন্টিয়ার্সরা। জেলার সকলকে (Nadia) বেআইনিভাবে মাদক দ্রব্য ব্যবহার করা থেকে বিরত থাকার পাশাপাশি অবৈধ পাচার সম্পর্কে সচেতন করে তোলার মধ্যে দিয়ে অসামাজিক কার্যকলাপের রাস টানতেই মূলত জেলা পুলিশের এই উদ্যোগ বলে জানা গিয়েছে।

আরও পড়ুন : CM Mamata’র নির্দেশের জের, গড়িয়াহাটের ফুটপাথে ভেঙে দেওয়া হল ‘অবৈধ’ শেড

এ প্রসঙ্গে নবদ্বীপ থানার ভারপ্রাপ্ত আরক্ষা আধিকারিক জানান, কৃষ্ণগর জেলা পুলিশের নির্দেশে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষে নবদ্বীপ থানা এলাকার সকল অধিবাসীদের মাদকদ্রব্য ব্যবহারের কুপ্রভাব সম্পর্কে সচেতন করে তোলার পাশাপাশি যুব সমাজকে মাদক মুক্ত করে তুলতেই মূলত পুলিশের এই সচেতনতামূলক কর্মসূচি। সেই কারণে মাদকবিরোধী দিবস কর্মসূচিকে সামনে রেখে এদিন সকালে নবদ্বীপ থানা প্রাঙ্গন থেকে সকল পুলিশ কর্মী ও সিভিক ভলেন্টিয়ার্সদের নিয়ে সচেতনতামূলক এক পদযাত্রার আয়োজন করা হয়।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular