Wednesday, July 24, 2024
HomeBreakingKolkata Fire : পার্কস্ট্রিটের পর এবার কসবা, শপিং মলে ভয়াবহ অগ্নিকাণ্ড!

Kolkata Fire : পার্কস্ট্রিটের পর এবার কসবা, শপিং মলে ভয়াবহ অগ্নিকাণ্ড!

পার্কস্ট্রিটের অগ্নিকাণ্ডে পর এবার কসবার শপিং মলে (Kolkata Fire) ভয়াবহ অগ্নিকাণ্ড। জানা গিয়েছে, কলকাতায় অ্যাক্রোপলিস মলে শুক্রবার আগুন লেগে যায়। অনেকেই শপিং মলের মধ্যে আটকে রয়েছেন বলে জানা যাচ্ছে। কমপক্ষে দমকলের ১০টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টায়।

কীভাবে আগুন লাগলো?

শুক্রবারই হঠাৎই কসবার এই শপিং মলে (Kolkata Fire) আগুন লাগে। ঠিক কী কারণে এই অগ্নিকাণ্ড তা এখনও স্পষ্ট নয়। অগ্নিকাণ্ডের খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় দমকলবাহিনী। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ চলছে।

আরও পড়ুন : Kolaghat Explosion : বাংলার বুকে ফের বিস্ফোরণকাণ্ড! গুঁড়িয়ে গেল আস্ত বাড়ি

আগুন লাগার পরই আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায় শপিং মলে উপস্থিত আমজনতার মধ্যে। চলতি সপ্তাহে এই নিয়ে শহর কলকাতায় দ্বিতীয়বার এমন বড়সড় আগুন (Kolkata Fire) লাগার ঘটনা ঘটল। এর আগে, গত মঙ্গলবার, পার্ক স্ট্রিটের একটি রেস্তোরাঁয় ভয়াবহ আগুন লাগে। দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকলবাহিনী। এই অগ্নিকাণ্ড পার্ক স্ট্রিটের ব্যস্ত বাজারে আতঙ্কের সৃষ্টি করে।

শুক্রবার অ্যাক্রোপলিস মলের (Kolkata Fire) চতুর্থ তলায় আগুন লাগে। এই তলাতে রয়েছে ফুড কোর্ট, বুক স্টোর। অগ্নিকাণ্ডে ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। মলকর্মীদের নিয়ে এসে রাখা হয় পাশের গীতাঞ্জলি স্টেডিয়ামে। চলছে উদ্ধারকার্য।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular