Monday, May 20, 2024
Homeরাজ্যপূর্ব বর্ধমানHorrible Road Accident at East Burdwan বর্ধমান-বোলপুর জাতীয় সড়কে ডাম্পার-টোটো সংঘর্ষ! এক...

Horrible Road Accident at East Burdwan বর্ধমান-বোলপুর জাতীয় সড়কে ডাম্পার-টোটো সংঘর্ষ! এক পরিবারের চার সদস্য-সহ মৃত পাঁচ

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা : Horrible Road Accident at East Burdwan সোমবার ভোরে মর্মান্তিক পথো দুর্ঘটনা বর্ধমানে। বর্ধমান-বোলপুর জাতীয় সড়কে ডাম্পার-টোটো সংঘর্ষে মৃত এক পরিবারের চার সদস্য-সহ পাঁচ। ভোর পাঁচটা নাগাদ প্রতিদিনের মতো একটি টোটোতে করে এক পরিবারের চারজন মাছ ধরার উদ্দেশে যাচ্ছিলেন। এঁদের বাড়ি পূর্ব বর্ধমানের পালিতপুর গ্রামে এবং টোটোচালক মইনউদ্দিনের বাড়ি সিজেপাড়া এলাকায়।

জানা গেছে গ্রাম থেকে টোটোটি বর্ধমান-সিউড়ি রোডে উঠতেই ঝিঙ্গুটিতে গুসকরার দিক থেকে একটি পাথর বোঝাই ডাম্পার এসে সজোরে ধাক্কা মারে টোটোটিকে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় টোটোচালক-সহ পাঁচ জনের। মৃতরা হলেন গঙ্গা সাঁতরা (৬৫), সরস্বতী সাঁতরা (৫৯), সীমা সাঁতরা (৪০), মামণি সাঁতরা (৩২) এবং টোটোচালক মইনউদ্দিন মিদ্যা (৩৬)।

পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজের মর্গে। আটক করা হয়েছে ঘাতক ডাম্পারটিকে।তবে ডাম্পারের চালক ও খালাসি পলাতক। এলাকাজুড়ে শোকের ছায়া। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Horrible Road Accident at East Burdwa

আরও পড়ুন : Gold Biscuits Recovered শিলিগুড়িতে উদ্ধার ৩ কেজি সোনার বিস্কুট! আনুমানিক বাজার মূল্য ১ কোটির বেশি, ধৃত ১

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular