Saturday, February 24, 2024
HomePoliceGirl commit suicide not getting Govt  employed Groom সরকারি চাকরিজীবী পাত্র না...

Girl commit suicide not getting Govt  employed Groom সরকারি চাকরিজীবী পাত্র না পেয়ে আত্মঘাতী যুবতী

Girl commit suicide not getting Govt  employed Groom    সরকারি চাকরিজীবী পাত্র না পেয়ে আত্মঘাতী যুবতী

রাজীব ঘোষ, মুর্শিদাবাদ, ইন্ডিয়া নিউজ বাংলাঃ   সরকারি চাকরিজীবী পাত্র না পাওয়ায় অবসাদে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী এক যুবতী খড়গ্রামে।মুর্শিদাবাদ জেলার কান্দি মহকুমার খড়গ্রাম থানার অন্তর্গত মাড়গ্রাম গ্রামপঞ্চায়েতের গুরুটিয়া গ্রামের বছর ২৬-এর শিল্পী ঘোষ নামের এক যুবতী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন বৃহস্পতিবার। প্রতিবেশী ও পরিবার সূত্রে জানা গিয়েছে দীর্ঘদিন ধরে সরকারি চাকরিজীবী পাত্র খুঁজছিল শিল্পীর বিয়ের জন্য আর সরকারি চাকরিজীবী পাত্র না মেলায়। অবশেষে বৃহস্পতিবার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নিলেন শিল্পী ঘোষ। শিল্পী ঘোষের পরিবারের সদস্যরা জানান দীর্ঘদিন ধরে সরকারি চাকরিজীবী পাত্র খোঁজা হচ্ছিল শিল্পীর বিয়ের জন্য।  কিন্তু সরকারি চাকরিজীবী পাত্র খুঁজে পাওয়া যাচ্ছিল না। এই অবস্থায় অনেকবার অনেক পাত্রপক্ষ আসে তাদের পরিবারে তাদের মেয়ের সঙ্গে বিয়ে দেওয়ার জন্য আবেদন নিয়ে।  যদিও সেই সব পাত্র সরকারি চাকরিজীবী নয়। যার জন্য শিল্পী ঘোষ বারবার ওই বিয়ের প্রস্তাবগুলিকে বাতিল করেছিল। দীর্ঘদিন ধরে সরকারি চাকরিজীবী পাত্র পাওয়া না যাওয়ায়, বৃহস্পতিবার নিজের বাড়িতেই সে অবসাদের জেরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে।

পরবর্তীকালে পরিবারের সদস্যরা শিল্পী ঘোষকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেলে তড়িঘড়ি তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।  স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা শিল্পী ঘোষকে মৃত বলে ঘোষণা করেন। শিল্পী ঘোষের মৃত্যু নিশ্চিত হবার পর খড়গ্রাম থানার পুলিশ শিল্পী ঘোষের মৃতদেহ উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠায় ময়নাতদন্তের জন্য।

বৃহস্পতিবার শিল্পী ঘোষের মৃতদেহ ময়নাতদন্ত সম্পন্ন হল কান্দি মহকুমা হাসপাতাল মর্গে। পরিবারের একমাত্র কন্যা শিল্পী ঘোষের মৃত্যুর ঘটনায় শোকের পাথর শিল্পী ঘোষের আত্মীয়স্বজন থেকে শুরু করে চেনা পরিচিত সকলেযই। খড়গ্রাম থানার পুলিশ সামগ্রিক ঘটনার তদন্ত শুরু করছে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular