Tuesday, June 18, 2024
HomeবিধাননগরExplosion in dustbin at Nayapatti in Bidhannagar নয়াপট্টিতে ডাস্টবিনে বিস্ফোরণ, আশঙ্কাজনক ২...

Explosion in dustbin at Nayapatti in Bidhannagar নয়াপট্টিতে ডাস্টবিনে বিস্ফোরণ, আশঙ্কাজনক ২ শিশু, তদন্তে স্পেশাল ব্রাঞ্চ ও বম্ব স্কোয়াড

রনিক দত্ত, বিধাননগর, ইন্ডিয়া নিউজ বাংলা : নয়াপট্টিতে ডাস্টবিনে হঠাৎই বিস্ফোরণে আহত দুটি শিশু। আহত ২ শিশু বিধাননগর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। বিস্ফোরণের ঘটনায় এলাকায় আতঙ্ক। ঘটনাস্থলে বম্ব স্কোয়াড, ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ এবং স্পেশাল ব্রাঞ্চের আধিকারিকরা। স্নিপার ডগ দিয়ে চলছে তল্লাশি। আরও বিস্ফোরক আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাস্থলে পরিদর্শনে আসেন রাজ্যের দমকল ও জরুরি পরিষেবা দফতরের মন্ত্রী সুজিত বসু। তিনি আহত ২ শিশুর পরিবারের সঙ্গে দেখা করেন। পুলিশের প্রাথমিক অনুমান পুরনো কোনও ব্যাটারি ফেটে এই বিস্ফোরণ হয়েছে।

ডাস্টবিনে বিস্ফোরণে আশঙ্কাজনক ২ শিশু Explosion in dustbin at Nayapatti in Bidhannagar 

আরও পড়ুন : Corona Speed Increase Continuously দেশে নতুন করে করোনা সংক্রমণ ১২,৯৮৭টি, শুধুমাত্র মহারাষ্ট্রেই ৩,৯০০টি

স্থানীয় সূত্রে খবর, আজ সকালে বিধাননগরের নয়াপট্টি পশ্চিমপাড়ার একটি ভ্যাটের সামনে কয়েকজন স্থানীয় বাচ্চা খেলছিল। সেই সময় ভ্যাটের মধ্যে থেকে বিকট একটি আওয়াজ শুনতে পায় স্থানীয়রা। কালো ধোঁয়ায় ভরে যায় গোটা এলাকা। সেই ঘটনায় দুই শিশুর শরীর ঝলসে যায় বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। তাদের বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের এনআরএস হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ কর্তারা এসে পৌঁছেছেন। কী কারণে বিস্ফোরণ বা  কোনও বিস্ফোরক মজুত ছিল কিনা তা তদন্ত করে দেখছে বিধাননগর পুলিশ। বেশকিছু নমুনা সংগ্রহ করে ফরেনসিক পরীক্ষার জন্যে পাঠানো হয়েছে।

———
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular