Saturday, February 24, 2024
Homeরাজ্যজলপাইগুড়িElephant attack in Jalpaiguri বর্ষবরণের রাতে হাতির হানা, ধূপগুড়িতে একাধিক বাড়িতে তাণ্ডব

Elephant attack in Jalpaiguri বর্ষবরণের রাতে হাতির হানা, ধূপগুড়িতে একাধিক বাড়িতে তাণ্ডব

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : বর্ষবরণের রাতে হাতির হানা ধূপগুড়িতে। ভাঙচুর চালাল একাধিক বাড়ি ও দোকানে। কোনওরকমে প্রাণে বাঁচলেন ঘরে থাকা ঘুমন্ত পরিবার। হাতির হানার খবর পেয়ে বনকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সাথে বাজি পটকা ফাটিয়ে হাতি তাড়াতে থাকে। প্রায় ২ ঘণ্টার চেষ্টায় হাতিটিকে জঙ্গলে ফেরানো যায়।

বর্ষবরণের রাতে হাতির হানা Elephant attack in Jalpaiguri

আরও পড়ুন : Jammu Kashmir News Stampede At Mata Vaishno Devi Temple 12 killed, 15 Injured মা বৈষ্ণোদেবী মন্দিরে পদপিষ্ট হয়ে মৃত ১২, আহত ১৫

শুক্রবার গভীর রাতে ধূপগুড়ি ব্লকের মাগুরমারি ১নং গ্রাম পঞ্চায়েতের নিরঞ্জনপাট বাগানপাড়া এলাকায় হাতিটি হানা দেয়। জানা যায় এদিন রাত ১০টা নাগাদ সোনাকালি জঙ্গল থেকে হাতিটি এই এলাকায় ঢুকে পড়ে। স্থানীয় বাসিন্দা খগেন রায়ের বাড়িতে তাণ্ডব চালিয়ে ঘর ভাঙতে শুরু করে হাতিটি। সেই সময় ঘরে ঘুমোচ্ছিলেন খগেনবাবুর বৃদ্ধা মা। আচমকাই ঘর ভেঙে বৃদ্ধা যে বিছানায় ঘুমোচ্ছিলেন সেটি হাতি শুঁড় দিয়ে ধাক্কা মেরে সরিয়ে দেয়। খগেন রায় কোনও রকমে তাঁর মাকে সেখান থেকে সরিয়ে নিয়ে আসে। এরপর পর আরও তিনটি বাড়ি ভাঙচুর করে হাতিটি। একটি বাড়ির সামনে থাকা দোকানও ভাঙচুর করে হাতিটি।

————–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular