Tuesday, September 17, 2024
Homeরাজ্যShootout at Belgharia : দিনেদুপুরে ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি!

Shootout at Belgharia : দিনেদুপুরে ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি!

দিনদুপুরে ফের বাংলার বুকে চলল গুলি। এবার বেলঘরিয়াতে (Shootout at Belgharia)। দিনের আলোতে ব্যস্ত বিটি রোডে এক ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাল দুষ্কৃতীরা। তবে একটুর জন্য রক্ষা পান ব্যবসায়ী। শনিবার বেলঘরিয়াতে ঘটা এই ঘটনাকে কেন্দ্র করে ছড়িয়েছে চাঞ্চল্য।

কী জানা যাচ্ছে?

জানা গিয়েছে, ব্যারাকপুরের বাসিন্দা অজয় মণ্ডলের আগরপাড়ায় গাড়ি ও বাইকের দু’টি শোরুম, বিটি রোডে একটি ব্যাঙ্কোয়েট রয়েছে। এছাড়া, প্রোমোটিংয়ের ব্যবসাও রয়েছে। শনিবার দুপুর পৌনে ২টো নাগাদ কালো সেডান গাড়িতে চেপে তিনি ডোমজুড়ে নির্মীয়মাণ একটি স্কুলের কাজ দেখতে বেরোন। গাড়ি চালাচ্ছিলেন তাঁরই নিরাপত্তারক্ষী নিরঞ্জনকুমার সিং। অভিযোগ, কামারহাটি পুরসভার সামনে রথতলা মোড় পার করে কিছুটা এগোতেই আচমকা হামলা (Shootout at Belgharia) হয় গাড়ির উপরে।

আরও পড়ুন : Kolaghat Explosion : বাংলার বুকে ফের বিস্ফোরণকাণ্ড! গুঁড়িয়ে গেল আস্ত বাড়ি

ব্যবসায়ী অজয় মণ্ডল ও প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়ির বাঁ দিকে পাঁচ রাউন্ড গুলি চালানোর (Shootout at Belgharia) পরে সামনের কাচে আরও তিন রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। তবে, গাড়িটি বুলেটপ্রুফ হওয়ায় রক্ষা পান তাঁরা। এরপর বাইক নিয়ে ডানলপের দিকে পালায় ওই দুই দুষ্কৃতী।

খবর পেয়ে বেলঘরিয়া, দক্ষিণেশ্বর, কামারহাটি থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। গাড়িটি বেলঘরিয়া থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে দুষ্কৃতীদের খোঁজ শুরু করেছে পুলিশ।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular