Sunday, June 16, 2024
HomepoliticalSukanta Majumdar : 'মানুষকে বিভ্রান্ত করছে তৃণমূল', সন্দেশখালির বিতর্কিত ভিডিও প্রসঙ্গে সুকান্ত

Sukanta Majumdar : ‘মানুষকে বিভ্রান্ত করছে তৃণমূল’, সন্দেশখালির বিতর্কিত ভিডিও প্রসঙ্গে সুকান্ত

লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম রাজ্য থেকে জাতীয় রাজনীতির আঙিনা। আর তারই মাঝে একটানা সংবাদ শিরোনামে জায়গা করে রেখেছে সন্দেশখালি। কারণ ভোটের মাঝেই এই সন্দেশখালিকে কেন্দ্র করেই ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভিডিওটির সত্যাসত্য যাচাই করা হয়নি। তবে সেই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, এক স্থানীয় বিজেপি নেতা দাবি করছেন, সন্দেশখালির মহিলাদের করা অভিযোগ আসলে মিথ্যে, সাজানো। টাকা নিয়ে মহিলারা ধর্ষণের অভিযোগ তুলেছিলেন বলে দাবি করা হয়েছে ভিডিওতে।

এই ভিডিওকে হাতিয়ার করে একদিকে যেখানে সরব হয়েছে তৃণমূল। অন্যদিকে সেখানেই, বিজেপি নেতাদের দাবি ভিডিওটি সাজানো। এই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন,’টিএমসি এরকম অনেক ভিডিও নিয়ে আসবে মানুষকে বিভ্রান্ত করার জন্য।’ তিনি আরও বলেন, ‘শেখ শাহজাহানকে বাঁচাতে এরা অনেক কিছু করবে। এটা ভোটব্যাঙ্কের রাজনীতি।’

উল্লেখ্য, কয়েক মাস আগেই সন্দেশখালির মহিলাদের বিস্ফোরক অভিযোগ সামনে আসে। জমি দখল সহ অন্যান্য বিভিন্ন অভিযোগের পাশাপাশি ধর্ষণের অভিযোগও করেন তাঁরা। রাতের অন্ধকারে পার্টি অফিসে মহিলাদের ডেকে নিয়ে যাওয়া হত বলে অভিযোগ ওঠে। আর তার ভিত্তিতেই সামনে তৃণমূল নেতা শাহজাহান ঘনিষ্ঠ নেতা শিবু হাজরা, উত্তম সর্দারের নাম। বর্তমানে এই অভিযুক্তই জেলবন্দি।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular