Saturday, February 24, 2024
Homeরাজ্যকোচবিহারAlleged gangrape of a college student in Cooch Behar কোচবিহারে ছাত্রীকে গণধর্ষণের...

Alleged gangrape of a college student in Cooch Behar কোচবিহারে ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা : কলেজ যাওয়ার সময় জোর করে গাড়িতে তুলে নিয়ে গিয়ে এক কলেজ ছাত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটল কোচবিহারের শীতলকুচিতে। ঘটনায় গণধর্ষণের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জোর করে গাড়িতে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ (Alleged gangrape of a college student in Cooch Behar)

মঙ্গলবার কলেজের সামান্য দূরত্বে তিন যুবক কলেজ ছাত্রীকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যায় শীতলকুচি গ্রাম পঞ্চায়েতের বামনঢোগা এলাকায়। সেখানে একটি ফাঁকা বাড়িতে ওই ছাত্রীর উপর পাশবিক অত্যাচার চালায় তিন যুবক। এরপর শারীরিক জখম অবস্থায় নির্যািততাকে শীতলকুচি ব্লক প্রাথমিক কেন্দ্রে ছেড়ে যায় তিন যুবক। সম্পূর্ণ ঘটনার বিবরণ দিয়ে শীতলকুচি থানায় লিখিত অভিযোগ জানায় কলেজ ছাত্রী। অভিযোগ পেয়ে এক যুবককে গ্রেফতার করে শীতলকুচি থানার পুলিশ। শুক্রবার ধৃত যুবককে মাথাভাঙা আদালতে তোলা হলে আদালত ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

নির্যাতিতার বাড়িতে বিজেপির প্রতিনিধি দল

শীতলকুচি থানা সূত্রে জানা গেছে, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার প্রতিবাদে রবিবার সকালে বিজেপির প্রতিনিধি দল সেই নির্যাতিতার বাড়িতে যান। কথা বলেন পরিবারের সাথে। বিজেপি নেত্রী মালতি রাভা বলেন, এই ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। পুলিশ এখনও একজনকে গ্রেফতার করেছে। আমরা চাই অভিযুক্তদের আজকে সন্ধের মধ্যে গ্রেফতার করতে হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। এদিন ৪ বিধায়ক-সহ বিজেপির জেলা সভাপতি নির্যাতিতার বাড়ি থেকে শীতলকুচি থানায় আসেন এবং কথা বলেন পুলিশ আধিকারিকের সাথে। অন্যদিকে ঘটনার প্রতিবাদে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে শীতলকুচি থানায় এবং অভিযুক্তদের বাড়িতে গিয়ে বিক্ষোভ দেখানো হয়। ‘অভিযুক্তদের ফাঁসি চাই’, বলে দাবি করেন তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular