Saturday, February 24, 2024
Homeউৎসবদার্জিলিংBinoy Tamang wants to work with Bimal Gurung আলাদা রাজ্য নয় ,পাহাড়ের...

Binoy Tamang wants to work with Bimal Gurung আলাদা রাজ্য নয় ,পাহাড়ের উন্নয়নে বিমল গুরুংকে সঙ্গে নিয়ে কাজ করতে চান বিনয় তামাং

Binoy Tamang wants to work with Bimal Gurung

প্রসেনজিত রাহা, শিলিগুড়ি:আলাদা রাজ্য নয়,পাহাড়ের উন্নয়নই হবে তাদের মূল লক্ষ্য।জানালেন বিনয় তামাং।বিজেপি গোর্খাল্যান্ডের ললিপপ দেখিয়ে নির্বাচনের আগে শুধু ভোট আদায় করেছে পাহাড়বাসীর কাছে।তারা পাহাড়বাসীর সঙ্গে প্রতারনা করেছে।সদ্য তৃনমূলে যোগদান করে শিলিগুড়িতে এসে এমনই বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন পাহাড় নেতা বিনয় তামাং।

তৃনমূলে যোগ দিয়ে রবিবার এন জে পি আসেন বিনয়। আলাদা রাজ্য নয়,পাহাড়ের উন্নয়নই হবে তাদের মূল লক্ষ্য।জানালেন বিনয় তামাং।তৃনমূলে যোগ দিয়ে রবিবার এন জে পি পৌঁছান তিনি।তাঁকে সংবর্ধনা দিতে পৌঁছান পাহাড় ও সমতলের তৃনমূল কর্মীরা।এদিন প্রথমেই এনজেপি আইএনটিটিইউসি অফিসে যান তিনি।সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান,তাদের মূল লক্ষ্য পাহাড়ের মানুষের উন্নয়ন, তাই পাহাড়ের উন্নয়নে বিমল গুরুংকে সঙ্গে নিয়ে কাজ করতে চান ।

তিনি জানান,আলাদা রাজ্যের নামে মানুষের সঙ্গে প্রতারনা করেছে বিজেপি।মানুষ তা বুঝতে পেরেছে।তাই আলাদা রাজ্য নয়, পাহাড়বাসী চায় পাহাড়ের সামগ্রিক উন্নয়ন।রাজ্যে সরকারের সহযোগিতায় তা সম্ভব হবে বলে জানান তিনি।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular