Saturday, July 27, 2024
HomeদেশTerrorist Attack on Bus in Srinagar শ্রীনগরে বাসে সন্ত্রাসবাদী হামলায় হত ৩...

Terrorist Attack on Bus in Srinagar শ্রীনগরে বাসে সন্ত্রাসবাদী হামলায় হত ৩ আহত ১৫

ইন্ডিয়া নিউজ শ্রীনগর

Terrorist Attack on Bus in Srinagar শ্রীনগরে বাসে সন্ত্রাসবাদী হামলায় হত ৩ আহত ১৫

সকাল সাড়ে ৬টার দিকে শ্রীনগরের জেভানে একটি বাসে হামলা চালায় সন্ত্রাসীরা। এ হামলায় ৩ জনের মৃত্যু হয়েছে, হামলা চালিয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। এই হামলায় দুই সন্ত্রাসী জড়িত ছিল, যারা ঘটনাটি ঘটিয়েছে বলে তথ্য পাওয়া যাচ্ছে। এতে বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, যেখানে আহতরা চিকিৎসাধীন বলে জানা গেছে। সূত্রের মতে, সন্ত্রাসী হামলায় তিনজন স্থানীয় মানুষ মারা গেলেও এক ডজনেরও বেশি মানুষ গুরুতর আহত হয়েছে।  গুলির শব্দ শুনে জম্মু ও কাশ্মীর পুলিশ, সিআরপিএফ এবং সেনা কর্মীরা ঘটনাস্থলে যখন পৌঁছায়, ততক্ষণ পর্যন্ত হামলাকারীরা  হামলা চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

সন্ত্রাসীদের খোঁজে তল্লাশি শুরু করেছে নিরাপত্তা বাহিনী  Security forces engaged in search of terrorists

সূত্রের খবর, আহতদের স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। যেখানে সব আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।নিরাপত্তা সংস্থা, সেনা সিআরপিএফ এবং স্থানীয় পুলিশ একটি যৌথ দল গঠন করে পুরো এলাকাটিকে পুরোপুরি ঘিরে রেখেছে। সন্ত্রাসীদের খোঁজে তল্লাশি করা হচ্ছে, যৌথ দল ব্যাপক তল্লাশি অভিযান চালাচ্ছে।

হাই সিকিউরিটি জোনে হামলা চালায় সন্ত্রাসীরা  Terrorists attacked in High Security Zone

 শ্রীনগরের জেওয়ান এলাকায়, যেখানে সিআরপিএফ সেনা এবং জম্মু ও কাশ্মীর পুলিশের ক্যাম্প রয়েছে সেখানে সন্ত্রাসীরা বাসে হামলা চালায়। উল্লেখ্য, হাই সিকিউরিটি জোন হওয়া সত্ত্বেও কীভাবে সন্ত্রাসীরা এই ঘটনা ঘটাতে পেরেছে, তা নিয়ে বড় প্রশ্ন উঠেছে। আহতদের চিকিৎসা চলছে,  মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে সরকারি সূত্রে জানা গেছে।
SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular