Saturday, July 27, 2024
HomeখেলাINDIAN CRICKETTeam India's "Fiery BBQ Night" In Centurion  খোশ মেজাজে দ্রাবিড়রা, "উত্তেজনাপূর্ণ BBQ...

Team India’s “Fiery BBQ Night” In Centurion  খোশ মেজাজে দ্রাবিড়রা, “উত্তেজনাপূর্ণ BBQ  রাতের মতো কিছুই নয়।” ছবিতে দেখুন

Team India’s “Fiery BBQ Night” In Centurion  খোশ মেজাজে দ্রাবিড়রা, ” উত্তেজনাপূর্ণ BBQ  রাতের মতো কিছুই নয়।” ছবিতে দেখুন

দক্ষিণ আফ্রিকা টেস্টের আগে সেঞ্চুরিয়ানে টিম ইন্ডিয়ার “উত্তেজনাপূর্ণ BBQ  নাইট”।

ইন্ডিয়া নিউজ বাংলাঃ   সোশ্যাল মিডিয়ায় তাদের “BBQ  নাইট” উপভোগ করার ছবি শেয়ার করেছেন ময়ঙ্ক আগরওয়াল।  ছুটি উপভোগ করতে দেখা গেছে দ্রাবিড়দের।  ভারতীয় পুরুষ ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকায় ২৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতিতে ব্যস্ত।  ব্যস্ত অনুশীলনের সময়সূচী থেকে সময় বের করে নিয়ে কিছু হাল্কা সময় কাটালেন রাহুল, রাহানেরা ।

খোশমেজাজে দেখা গেল কোচ দ্রাবিড়কেও। ছবিতে দেখা যাচ্ছে ওপেনার ময়ঙ্ক আগরওয়াল, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, কোচ রাহুল দ্রাবিড় এবং অন্যান্য সাপোর্ট স্টাফদের।

পোস্টের ক্যাপশনে লেখা: “আগুনে উত্তেজনাপূর্ণ BBQ  রাতের মতো কিছুই নয়।”

টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে ২৬ ডিসেম্বর থেকে শুরু হবে। এরপর ৭ জানুয়ারি জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট হবে। শেষ টেস্টটি কেপের নিউল্যান্ডসে অনুষ্ঠিত হবে। ১১ জানুয়ারি থেকে কেপটাউনে।

Published by Samyajit Ghosh

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular