Friday, February 23, 2024
HomeদেশFOODBurj Khalifa at auction নিলামে বুর্জ খলিফা

Burj Khalifa at auction নিলামে বুর্জ খলিফা

 Burj Khalifa at auction নিলামে বুর্জ খলিফা

সুপ্রিয় বসাক,ইন্ডিয়া নিউজ বাংলা, জলপাইগুড়ি: বুর্জ খলিফা নিলাম হবে জলপাইগুড়ি শহরে। নিলামে যে সংস্থা বুর্জ খলিফার বেশি দাম দিতে রাজি হবেন তাদের হাতেই তুলে দেওয়া হবে বুর্জ খলিফা। জানালেন বুর্জ খলিফার মালিক পক্ষ।

প্রতি বছর বড়দিনের উৎসকে কেন্দ্র করে জলপাইগুড়ি শহরের বাবুপাড়ার এক কেক প্রস্তুতকারী সংস্থা কেক তৈরি করে চমক দিয়ে থাকেন। কলকাতা হাইকোর্টের জলপাইগুড়ি সার্কিট বেঞ্চ, করোনা ভ্যাকসিন, নোট বন্দি প্রভৃতি জিনিস কেকের মাধ্যমে তারা ফুটিয়ে তোলেন। এবছরও তাঁর ব্যাতিক্রম নয়। সকলকে চমক দিয়ে মরুদেশের বুর্জ খলিফার আদলে তারা কেক তৈরি করলেন। হাতে আর মাত্র দুটি দিন। ব্যস্ততা এখন তুঙ্গে কেকের দোকানে দোকানে। কেক তৈরির শেষ মুহূর্তের প্রস্তুতির কাজ চলছে জোর কদমে।

Burj Khalifa at auction বড়দিন উপলক্ষে চমক

কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ২৪ ডিসেম্বর থেকে বুর্জ খলিফা দেখতে পারবেন সকলে। কেক সংস্থার কর্মী অমল সরকার বলেন, কাজু, কিসমিস, ডিম সহ বিভিন্ন জিনিস দিয়ে বুর্জ খলিফা তৈরি করা হয়েছে। বুর্জ খলিফা কেকের উচ্চতা প্রায় সাড়ে তিন ফুট। ২১ ডিসেম্বর থেকে কেক তৈরির কাজ শুরু করেছেন দোকানের কর্মচারীরা।

কেকের দোকানের কর্ণধার রঞ্জনা সাহা বলেন, বুর্জ খলিফার আদলে কেক তৈরি করা হয়েছে। ২৪ ডিসেম্বর কেকটি নিলাম করা হবে। যে সংস্থা সবচেয়ে বেশি দাম দেবে তাদের হাতেই তুলে দেওয়া হবে বুর্জ খলিফা।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular