Monday, June 17, 2024
HomeBreakingArvind Kejriwal : সুপ্রিম কোর্টে ধাক্কা খেলেন কেজরিওয়াল, নাকচ জামিনের মেয়াদ বৃদ্ধির...

Arvind Kejriwal : সুপ্রিম কোর্টে ধাক্কা খেলেন কেজরিওয়াল, নাকচ জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন

লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে যেখানে সরগরম রাজনীতির আঙিনা, সেখানে ফের ধাক্কা খেল আম আদমি পার্টি। সুপ্রিম কোর্ট নাকচ করে দিল দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) জামিনের আবেদন।

কী জানা গিয়েছে?

দিল্লি আবগারি দুর্নীতিকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন কেজরিওয়াল। নির্বাচনী আবহে কিছুদিনের জন্য অন্তর্বর্তী জামিনও পেয়েছিলেন। আরও সাতদিনের জন্য সেই জামিনের মেয়াদ বৃদ্ধির অনুরোধ জানানো হয়েছিল। কিন্তু কোর্ট রেজিস্ট্রি সেই আবেদন গ্রহণ করেনি। যেহেতু অরবিন্দ কেজরিওয়ালকে (Arvind Kejriwal) নিয়মিত জামিনের জন্য ট্রায়াল কোর্টে যাওয়ার স্বাধীনতা দেওয়া হয়েছিল, তাই আবেদনটি গ্রহণযোগ্য নয় বলেই জানায় সুপ্রিম কোর্ট।

আরও পড়ুন : Arvind Kejriwal : মেট্রোয় কেজরিওয়ালকে প্রাণনাশের হুমকি দিয়ে দেওয়াল লিখন, গ্রেফতার অভিযুক্ত

আপ সুপ্রিমো তাঁর (Arvind Kejriwal) জামিনের মেয়াদ ৭ দিন বাড়ানোর আবেদনে শারীরিক অসুস্থতার বিষয়টি তুলে ধরেছিলেন। কিন্তু গতকাল সেই আবেদন নেওয়া হয়নি। জানানো হয়, প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়ের কাছে বিষয়টি তুলে ধরা হবে।

উল্লেখ্য, গত ২১ মার্চ ইডির হাতে গ্রেফতার হন কেজরিওয়াল। লোকসভা নির্বাচনী প্রচারের কাজে ১০ মে অরবিন্দ কেজরিওয়াল অন্তর্বর্তী জামিন পান। তবে তা ছিল শর্তসাপেক্ষ। আগামী ২ জুন ফের তিহাড়েই ফিরতে হবে তাঁকে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular