Saturday, July 27, 2024
HomeBreakingLok Sabha Election 2024 Result : 'আমাকে জেতার একটা সুযোগ দিন', আবেদন...

Lok Sabha Election 2024 Result : ‘আমাকে জেতার একটা সুযোগ দিন’, আবেদন Congress প্রার্থী Mira Borthakur Goswami’র

১৮তম লোকসভা নির্বাচনের গণনাকে (Lok Sabha Election 2024 Result) কেন্দ্র করে সরগরম রাজনীতির আঙিনা। আর তারই মাঝে গুয়াহাটি লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী Mira Borthakur Goswami রাজ্যের নেতৃত্বকে ধন্যবাদ জানিয়ে, জনগণের কাছে তাঁকে জয়ী হওয়ার একটা সুযোগ দেওয়ার জন্য আবেদন করেন।

কী বলেছেন তিনি?

এক সংবাদ সংস্থার সঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘গুয়াহাটি লোকসভা কেন্দ্র থেকে লড়তে দেওয়ার জন্য আমি কেন্দ্রের এবং রাজ্যের নেতৃত্বকে ধন্যবাদ জানাই।’ তিনি আরও বলেন, ‘গুয়াহাটি লোকসভা কেন্দ্রের মানুষের কাছে আমার আবেদন এই যে, আমাকে জয়ী হওয়ার একটা সুযোগ দিন। আমি সবার আশীর্বাদ চাই এবং আমরা এই লড়াইয়ে জিতব বলেই আমার বিশ্বাস।’

আরও পড়ুন : Lok Sabha Election 2024 Result : কৃষ্ণনগরে তবে কি এবার মহুয়া ম্যাজিক? কী বলছে ট্রেন্ড?

উল্লেখ্য, চলতি লোকসভা নির্বাচন সাত দফায় (Lok Sabha Election 2024 Result) সম্পন্ন হয়েছে। প্রায় ৬৪২ মিলিয়ন মানুষ ভোট দিয়েছেন। ৪ জুন মঙ্গলবার সকাল থেকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে ভোট গণনা শুরু হয়। ২০১৯-এর লোকসভা কেন্দ্র থেকে আরও ভালো ফল করবে বিজেপি, এমনটাই ইঙ্গিত দিয়েছিল বেশ কিছু এক্সিট পোল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে অমিত শাহ, গেরুয়া শিবিরের নেতৃত্বরা সংখ্যাগরিষ্ঠতার কথা বলেছিলেন। তবে শেষ পর্যন্ত জয়ের হাসি কে হাসবে, তা জানতে আর একটু অপেক্ষা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular