Tuesday, June 18, 2024
HomeদেশDelhi-Varanasi IndiGo : বিমানে বোমা? বিস্ফোরণের হুমকিতে আতঙ্ক দিল্লি বিমানবন্দরে

Delhi-Varanasi IndiGo : বিমানে বোমা? বিস্ফোরণের হুমকিতে আতঙ্ক দিল্লি বিমানবন্দরে

বিমানে বোমা! এমনই হুমকিতে হুলস্থূল কাণ্ড দিল্লি বিমান বন্দরে। মঙ্গলবার দিল্লি-বারাণসী ইন্ডিগো (Delhi-Varanasi IndiGo) বিমানে বোমা-হুমকির খবরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এমারজেন্সি এক্সিট দিয়ে সকল বিমানযাত্রীকে বের করে নিয়ে আসা হয়। খুঁটিয়ে পরীক্ষা করার জন্য বিমানটিকে আলাদা স্থানে স্থানান্তরিত করা হয়।

কী জানা গিয়েছে?

এয়ারলাইন কর্তৃপক্ষের থেকে জানা গিয়েছে, দিল্লি থেকে বারাণসীগামী ইন্ডিগো ফ্লাইট 6E2211-এ (Delhi-Varanasi IndiGo) বোমা রাখা আছে বলে হুমকি আসে। এয়ারপোর্ট সিকিওরিটি এজেন্সির গাইডলাইন অনুযায়ী ফাঁকা স্থানে নিয়ে যাওয়া হয় ওই নির্দিষ্ট বিমানটিকে। যাত্রীদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। বিমানটিকে পরীক্ষা করার পর যদি সব ঠিক থাকে তাহলে টার্মিনালে ফের পাঠিয়ে দেওয়া হবে। বিমানটির মঙ্গলবার সকাল ৫.২৫মিনিটে ছাড়ার কথা ছিল।

আরও পড়ুন : Bomb Threat in Delhi : স্কুলের পর এবার হাসপাতালে বোমাতঙ্ক; এল ‘হুমকি’ ফোন!

এক সংবাদ সংস্থাকে এক উচ্চপদস্থ CISF আধিকারিক জানান, বিমানে (Delhi-Varanasi IndiGo) একটি টিস্যু পেপার পাওয়া যায়, যাতে এই হুমকির বিষয়ে লেখা ছিল। তৎক্ষণাৎ বিমানটিকে পর্যবেক্ষণের জন্য পাঠানোর ব্যবস্থা করা হয়। উপস্থিত হয়, অ্যাভিয়েশন সিকিওরিটি টিম এবং বম্ব ডিসপোজাল স্কোয়াড।

উল্লেখ্য, সম্প্রতি দিল্লিতে স্কুল, হাসপাতালে বোমা বিস্ফোরণের হুমকি আসে। পরে জানা যায় সেগুলি ভুয়ো হুমকি। আর এবার নির্দিষ্ট বিমানকে ঘিরে এমন হুমকি আসে। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা এখনও স্পষ্ট নয়।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular