Saturday, February 24, 2024
HomeদেশCorona Speed Increase Continuously দেশে নতুন করে করোনা সংক্রমণ ১২,৯৮৭টি, শুধুমাত্র মহারাষ্ট্রেই...

Corona Speed Increase Continuously দেশে নতুন করে করোনা সংক্রমণ ১২,৯৮৭টি, শুধুমাত্র মহারাষ্ট্রেই ৩,৯০০টি

ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা : Corona Speed Increase Continuously ভারতে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের সাথে এখন আবার করোনা সংক্রমণও গতি পেয়েছে। দিন দিন এই ভাইরাসের পজিটিভ কেস বাড়ছে। গত ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড সংক্রমিত হয়ে প্রায় ১৩ হাজার নতুন করোনা আক্রান্ত হয়েছে, যা গত সাত সপ্তাহের মধ্যে সর্বোচ্চ। একই সময়ে, গত ৪৮ ঘণ্টায় দেশের অনেক রাজ্যেই করোনার সংক্রমণের মাত্রা দ্বিগুণ হয়েছে।

দ্বিতীয় স্থানে কেরল, নতুন সংক্রমণ ২,৮৪৬টি Corona Speed Increase Continuously

রিপোর্ট অনুসারে, প্রতিদিন করোনায় আক্রান্তের নিরিখে মহারাষ্ট্রে সবচেয়ে বেশি ৩,৯০০টি নতুন করে সংক্রমণের ঘটনা ঘটেছে। দ্বিতীয় স্থানে আছে কেরল। এই রাজ্যে করোনার ২,৮৪৬টি নতুন আক্রান্তের খবর পাওয়া গেছে। অন্যদিকে বাংলায় আক্রান্তের খবর মিলেছে ১,০৮৯টি এবং রাজধানী দিল্লিতে ৯২৩টি। একইভাবে দেশে নতুন করে করোনায় আক্রান্তের খবর নথিভুক্ত হয়েছে ১২,৯৮৭টি। যা ১০ ​​নভেম্বরের পর থেকে সর্বোচ্চমাত্রায়।

দেশে Omicron-এ সংক্রিমতের সংখ্যা ৯৪৬টি, সুস্থ হয়েছেন ২৪১ জন রোগী Corona Speed Increase Continuously

করোনার বাড়বাড়ন্তের কারণ বলে মনে করা হচ্ছে ওমিক্রনকে। গতকাল দেশে ওমিক্রনের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৪৬টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমণের ঘটনা নথিভুক্ত হয়েছে ১৬১টি। এর পাশাপাশি ওমিক্রনের রোগীরাও ক্রমাগত সুস্থ হয়ে উঠছেন। দেশে এখন সুস্থতার সংখ্যা বেড়ে হয়েছে ২৪১টি।

আরও পড়ুন : Omicron traces in 5 more people in West Bengal রাজ্যে ৫ জনের শরীরে ওমিক্রনের হদিশ, ওয়ার্ক ফ্রম হোমের নিদান মুখ্যমন্ত্রীর

গত কয়েকদিনের মহারাষ্ট্রের অবস্থা জেনে নিন Corona Speed Increase Continuously

একদিনে ৭৯ শতাংশ নতুন করোনা সংক্রমণ বেড়েছে মহারাষ্ট্রে। ৮৩ শতাংশই বেড়েছে রাজধানী মুম্বইতে। মঙ্গলবার মুম্বইতে করোনার সংক্রমণ নথিভুক্ত হয়েছিল ১,৩৩৩টি এবং বুধবারেই তা বেড়ে হয় ২,৪৪৫টি। অন্যদিকে, বুধবার মহারাষ্ট্রে নতুন করে ৮৫টি ওমিক্রনের খবর পাওয়া গেছে। করোনার এই নতুন ভ্যারিয়েন্টে এখনও পর্যন্ত এই রাজ্যে আক্রান্ত ২৫২জন।

—————–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular