Sunday, September 8, 2024
HomeদেশJammu Kashmir Encounter ভোরে শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের এনকাউন্টারে...

Jammu Kashmir Encounter ভোরে শ্রীনগরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের এনকাউন্টারে নিকেশ এক জঙ্গি

কাশ্মীর, ইন্ডিয়া নিউজ

Jammu Kashmir Encounter

জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে আজ সকালে নিরাপত্তা বাহিনী এবং সন্ত্রাসীদের মধ্যে এনকাউন্টার শুরু হয়েছে। এখন ও পর্যন্ত নিরাপত্তা বাহিনীর গুলিতে একজন জঙ্গি নিহত হয়েছে। ভোরে সংঘর্ষ শুরু হয় এবং উভয় পক্ষের গুলি বিনিময়ে জঙ্গি গুলিবিদ্ধ হয়। এখন পর্যন্ত তাকে শনাক্ত করা যায়নি।

নিরাপত্তা বাহিনী এই সপ্তাহের শেষ দিকে বুধবার দক্ষিণ কাশ্মীরের কুলগাম জেলায় দুই লস্কর-ই-তৈবা সন্ত্রাসবাদীকে নিকেশ করতে সফল হয়েছে। রেদওয়ানি গ্রামের এ ঘটনায় নিহত সন্ত্রাসীদের কাছ থেকে দুটি ম্যাগাজিন, একটি গ্রেনেড, দুটি পিস্তল ও ৭টি পিস্তলের গুলি ও অন্যান্য  সামগ্রী উদ্ধার করা হয়েছে।

কুলগামের রেভদনি গ্রামে দুপক্ষের গুলির লড়াই  (Jammu Kashmir Encounter)

জঙ্গিদের উপস্থিতি টের পেয়ে, এসওজি এবং সেনাবাহিনীর একটি রাষ্ট্রীয় রাইফেলস এবং সিআরপিএফের 188 ব্যাটালিয়ন এলাকাটি ঘিরে রেখে অনুসন্ধান অভিযান শুরু করে।  পুলিশ জানিয়েছে, কুলগামের রেভদনি গ্রামে নিহত জঙ্গিদের নাম কুজ্জার ফ্রিসালের আমির বশির দার এবং সুরসানো হাতিপোরার আদিল ইউসুফ হিসাবে পরিচিত।

এই দুই জঙ্গি নিরাপত্তা বাহিনীর উপর হামলা এবং স্থানীয় বাসিন্দাদের উপর হামলা সহ অনেক সন্ত্রাসবাদী কর্মকান্ডে জড়িত ছিল। আইজিপি কাশ্মীর বিজয় কুমার স্থানীয় বাসিন্দারে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া এবং পেশাদার পদ্ধতিতে অভিযান পরিচালনা করার জন্য নিরাপত্তা বাহিনীকে অভিনন্দন জানিয়েছেন।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular