Tuesday, June 18, 2024
HomeBreakingLok Sabha Election 2024 Result: লোকসভা নির্বাচনের গণনার দিনও উত্তপ্ত মমতা সরকারের...

Lok Sabha Election 2024 Result: লোকসভা নির্বাচনের গণনার দিনও উত্তপ্ত মমতা সরকারের বাংলা!

চলছে লোকসভা নির্বাচনের গণনার (Lok Sabha Election 2024 Result) কাজ। আজ ৪ জুন নির্বাচনী ফলাফল সামনে আসারা দিন। সকাল থেকেই সরগরম পরিবেশ। ভোটগণনাকে কেন্দ্র করে সমগ্র দেশে চড়ছে পারদ। অন্যদিকে বাংলায় এদিনও অশান্তির ছবি সামনে আসছে।

কী জানা যাচ্ছে?

ভাঙড় ফের সংবাদ শিরোনামে। জানা গিয়েছে, ভাঙ্গড় ২ নম্বর ব্লকের উত্তর কাশিপুর থানার অন্তর্গত চালতাবেড়িয়া অঞ্চলের পানাপুকুর এলাকায় বিস্ফোরণে গুরুতর আহত হয়েছে ৫ জন। এর মধ্যে একজন আইএসএফের পঞ্চায়েত সদস্য আজহারউদ্দিন। পুলিশ সূত্রে খবর, পানাপুকুর এলাকায় বোমা বাঁধার সময়ে বোমা তৈরির সামগ্রীতে বিস্ফোরণ ঘটে। আহতদের উদ্ধার করে জিরানগাছা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। অবস্থার অবনতি হওয়ায় পাঁচজনকেই কলকাতার পিজি হাসপাতালে রেফার করা হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হন কলকাতা পুলিশের ভাঙ্গড় ডিভিশনের ডিসি সৈকত ঘোষ ও উত্তর কাশিপুর থানা পুলিশ।

আরও পড়ুন : PM Modi tweets : ভোট মিটতেই এক্স হ্যান্ডেলে বিশেষ বার্তা মোদীর

অন্যদিকে, ভোট গণনা প্রক্রিয়া (Lok Sabha Election 2024 Result) শুরুর আগেই প্রশাসনের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ উঠল। জনসংঘ দলের এজেন্ট এবং নির্দল এজেন্টদের ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। অভিযোগ তাদের কাউন্টিং এজেন্টদের কার্ডে হলোগ্রাম নেই, যেটা দেওয়ার দায়িত্ব প্রশাসনের। গণনা কেন্দ্রের বাইরেই ক্ষোভ উগরে দেন কাউন্টিং এজেন্টরা। ঢুকতে না দিলে পথ অবরোধ করে বিক্ষোভের হুঁশিয়ারি দেওয়া হয়।

এদিকে, মালদহ উত্তর লোকসভা কেন্দ্রের গণনা কেন্দ্র (Lok Sabha Election 2024 Result) করা হয়েছে মালদা কলেজে। জানা যাচ্ছে, উত্তর মালদহ লোকসভা কেন্দ্রের ৭ টি বিধানসভায় মোট ভোটের হার ৭৬.০৩ শতাংশ। ভোট দিয়েছেন ১৪,১৫,৭১৮ জন। উত্তর মালদা লোকসভা কেন্দ্রে মোট গণনা কর্মী রয়েছেন ১,৫১২ জন। মোট গণনা হল করা হয়েছে ৯ টি। উত্তর মালদা গণনা কেন্দ্রে গণনা পর্যবেক্ষক হিসেবে রয়েছেন ৩ জন। প্রতিটি হলে অগ্নিনির্বাপণ ব্যবস্থা রয়েছে। তার পাশাপাশি থাকছে পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থাও। এদিকে সকাল থেকে ভোট গণনা কর্মীদের কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে প্রবেশ করানো হচ্ছে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular