Sunday, September 8, 2024
HomeবিদেশNepal Plane Crash : কাঠমা্ডুতে ১৯ যাত্রীকে নিয়ে ভেঙে পড়ল বিমান, প্রাণ...

Nepal Plane Crash : কাঠমা্ডুতে ১৯ যাত্রীকে নিয়ে ভেঙে পড়ল বিমান, প্রাণ বাঁচল পাইলটের

ফের বিমান দুর্ঘটনা নেপালে। বুধবার কাঠমাণ্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সূর্য এয়ারলাইনসের একটি বিমান যাত্রা শুরু করার কিছুক্ষণের মধ্যেই দুর্ঘটনার (Nepal Plane Crash) সম্মুখীন হয়। মোট ১৯ জন ছিলেন ওই বিমানে। টেক অফের সময়ই মুখ থুবড়ে ভেঙে পড়ে বিমানটি। আগুন ধরে যায় বিমানে।

কী জানা গিয়েছে?

সূত্রের খবর, বিমানের মোট ১৯ জন যাত্রীর মধ্যে ১৮ জনেরই মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয় পাইলটকে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই দুর্ঘটনার (Nepal Plane Crash) ভয়াবহ সব ভিডিও ক্লিপ, ছবি ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে আগুনে কার্যত ঝলসে গিয়েছে বিমানটি।

আরও পড়ুন : U.S. Presidential Elections 2024 : প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন Joe Biden, ডেমোক্র্যাটদের নতুন পদপ্রার্থী Kamala Harris!

ঠিক কী কারণে এই বিমান দুর্ঘটনা (Nepal Plane Crash) তা এখনও স্পষ্ট নয়। দুর্ঘটনার খবর পেতেই উদ্ধার কাজে ছুটে আসেন বিমানবন্দরের কর্মী এবং নিরাপত্তারক্ষীরা। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে বিমানবন্দরের পরিষেবা। তবে এই প্রথম নয়, সেই ১৯৫৫ সাল থেকেই বিমান দুর্ঘটনা হয়ে চলেছে নেপালে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular