Sunday, September 8, 2024
HomeদেশAnupam Kher congratulates Kangana : 'রকস্টার', নির্বাচনী জয়ে কঙ্গনাকে শুভেচ্ছা অনুপম খেরের

Anupam Kher congratulates Kangana : ‘রকস্টার’, নির্বাচনী জয়ে কঙ্গনাকে শুভেচ্ছা অনুপম খেরের

লোকসভা নির্বাচনে মান্ডি থেকে বিজেপির টিকিটে লড়েছিলেন কঙ্গনা রানাওয়াত। জয়ীও হলেন তিনি। আর তাঁর এই জয়ের পরে তাঁকে শুভেচ্ছা জানালেন (Anupam Kher congratulates Kangana) বর্ষীয়ান অভিনেতা অনুপম খের। কঙ্গনার সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে একটি পোস্ট দেন তিনি।

আরও পড়ুন : Lok Sabha Election 2024 Result : ‘রেজাল্ট মোদীর জনপ্রিয়তাকে ধ্বংস করেছে, রাহুলের গ্রহণযোগ্যতা বাড়িয়েছে’: কর্ণাটকের মুখ্যমন্ত্রী Siddaramaiah

কী রয়েছে অনুপমের পোস্টে?

অনুপম লেখেন, প্রিয় কঙ্গনা, তোমার জয়ে তোমাকে শুভেচ্ছা জানাই। তুমি একজন #ROCKSTAR. তোমার এই সফর খুবই অনুপ্রেরণাদায়ক। আমি তোমার জন্য, মান্ডিবাসীর জন্য এবং হিমাচলপ্রদেশের সকলের জন্য খুবই খুশি। তুমি প্রমাণ করেছো যে, কেউ নিজের কাজের প্রতি মনোযোগী হলে এবং কঠোর পরিশ্রম করলে কিছুই অসম্ভব নয়।

 

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

এর আগে কঙ্গনা তাঁর এক্স হ্যান্ডেলে তাঁর জয়ের কথা জানান এবং জনগণকে ধন্যবাদ জানান। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ভিডিও কোলাজ শেয়ার করে তিনি লেখেন, নরেন্দ্র মোদীর নেতৃত্বে এনডিএ তৃতীয়বার ক্ষমতায় আসার জন্য সকলকে শুভেচ্ছা।

উল্লেখ্য, চলতি লোকসভা নির্বাচনে কঙ্গনা কংগ্রেসের প্রার্থী বিক্রমাদিত্য সিংকে ৭৪,৭৫৫ ভোটের মার্জিনে পরাজিত করেন। কঙ্গনা পান ৫,৩৭,০২২ ভোট পান এবং বিক্রমাদিত্য ৪,৬২,২৬৭ ভোট পান।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular