Tuesday, June 18, 2024
HomeবিনোদনFILMSControversy motherhood over Porimoni মা হতে চলেছেন বিতর্কিত অভিনেত্রী পরীমণি

Controversy motherhood over Porimoni মা হতে চলেছেন বিতর্কিত অভিনেত্রী পরীমণি

Controversy motherhood over Porimoni মা হতে চলেছেন পরীমণি,খবর সামনে আসতেই তোলপাড় বাংলা

ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা :  আবারও শিরোনামে বাংলাদেশের প্রথম সারির নায়িকা পরীমণি । সোমবার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ফেসবুকে নিজেই জানান অভিনেত্রী। তিনি জানান  অভিনেতা শরিফুল রাজের সন্তান গর্ভে ধারণ করেছেন তিনি। খবর ছড়িয়ে পড়তেই তোলপাড় পড়ে যায় দুই বাংলায়। মা হওয়ার খবর প্রকাশ্যে আনবার পর নায়িকা জানান গত অক্টোবর মাসে ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি।

Controersy Motherhood over Porimoni বিতর্ক সঙ্গী পরীমণির

কখনও যৌন হেনস্থা, কখনও মাদক মামলা, কখনও একাধিক বিয়ে বা সম্পর্ক। কাজের বাইরে সারাক্ষণ চর্চায় থাকেন পরীমণি। যৌন হেনস্থার মামলায় সাংবাদিক বৈঠক ডেকে কান্নায় ভেঙে পড়া থেকে, মাদককাণ্ডে ফেসবুক লাইভে এসে কান্না- সবেতেই খুল্লমুখুল্লা অভিনেত্রী।

Controversy Motherhood over Porimoni অভিনেত্রীর পাঁচ নম্বর বিয়ের স্থায়িত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে

জেল থেকে মুক্তি পাওয়ার পরে ১১ অক্টোবর গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন পরীমণি। সেই ছবির নায়ক শরিফুল রাজ।শ্যুটিং চলার সাত দিনের মধ্যে রাজকে বিয়ে করে নেন পরীমণি। যদিও বিয়ের খবর গোপন রেখেছিলেন নায়িকা। পরীমণির মা হওয়ার খবর সামনে আসার পর বিয়়ের খবরও পরিষ্কার সকলের কাছে। তবে সংবাদমাধ্যম হোক বা সোশ্যাল মিডিয়া, সর্বত্রই চর্চা পরীমণির পাঁচ নম্বর বিয়ের স্থায়িত্ব নিয়ে। শরিফুল রাজ কি সত্যি পরীমণির পাঁচ নম্বর স্বামী? অনেকে প্রশ্ন তুলেছেন। শুরু হয়েছে বিতর্কও।

Controversy motherhood over Porimoni পরীমণির বিয়ের ইতিহাস

পরীমণির বিয়ের ইতিহাস সম্পর্কে আপনাদের জানিয়ে রাখি। শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণি পৃৃথিবীতে আসার আগেই দূর সম্পর্কের দাদা সমাইল হোসেনকে বিয়ে করেছিলেন। ২০১০ সালে ফেরদৌস কবীর সৌরভ নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় পরীমণির। তাঁর ইচ্ছেতেই নাকি পরীমণির অভিনয় দুনিয়ায় আসা। অনেকে দাবি করেন সৌরভের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি পরীমণির। তবে তাঁদের পথ আলাদা হয়েছে বহুযুগ আগে। কেরিয়ারের একেবারে গোড়ায় প্রযোজক নজরুল ইসলাম রাজের সঙ্গে ঘনিষ্ঠ ছিলেন অভিনেত্রী।   কিন্তু তাঁরা বিয়ে করেননি। ২০২০ সালের ১৪ই এপ্রিল সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী। গত বছর এপ্রিলে তাঁদের বিয়ের তারিখ  ছিল, তবে সম্পর্ক টেকেনি। ২০২১ সালের মার্চে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে খুবই অল্প দিনের পরিচয়ে বিয়ে করেন পরীমণি। তিন মাসও টেকেনি সেই বিয়ে। তবে শরিফুল রাজ পরীমনির চতুর্থ না পঞ্চম স্বামী সে বিষয়ে দ্বিমত রয়েছে। যা কিছু ঘটুক না কেন পরীমণি রয়েছেন পরীমণিতেই। কেচ্ছা, কেলেঙ্কারি, বিতর্কের ককটেল।

 

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular