Tuesday, September 17, 2024
HomeবিনোদনFILMSLate Puneeth Rajkumar Last Movie 'James' কন্নড় তারকা প্রয়াত পুনীত রাজকুমারের শেষ...

Late Puneeth Rajkumar Last Movie ‘James’ কন্নড় তারকা প্রয়াত পুনীত রাজকুমারের শেষ ছবি ‘জেমস’-এর ফার্স্ট লুক

Late Puneeth Rajkumar Last Movie ‘James’ কন্নড় তারকা প্রয়াত পুনীত রাজকুমারের শেষ ছবি ‘জেমস’-এর ফার্স্ট লুক

শচীন, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : অভিনেতা শিবরাজ কুমার বুধবার প্রজাতন্ত্র দিবসে তার প্রয়াত ভাই পুনীত রাজকুমারের শেষ চলচ্চিত্র ‘জেমস’র একটি নতুন পোস্টার উন্মোচন করছেন। জেমসের পোস্টার শেয়ার করে শিবরাজ কুমার টুইট করেছেন, “জেমসের চরিত্রে অপু। সবাইকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা।” অনেক ভক্ত পুনীতকে আদর করে আপ্পু নামে ডাকতেন। ২৯ অক্টোবর ২০২১, পুনীত ৪৬ বছর বয়সে মারা যান।

পুনীত রাজকুমারকে স্মরণ ভক্তদের

আবেগপ্রবণ ভক্তরা পুনীত রাজকুমারকে স্নেহের সাথে স্মরণ করেছেন। যিনি গত নভেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। একজন ভক্ত লিখেছেন,’আপনার চলে যাওয়া একটি প্রাণঘাতী বেদনা, আপনি সর্বদা আমার হৃদয়ে থাকবেন।’ আরেক ভক্ত লিখেছেন, ‘অপু স্যার পোস্টারে দোলা দিচ্ছেন।’

১৭ মার্চ প্রয়াত অভিনেতার জন্মদিনে ছবিটি মুক্তির পরিকল্পনা পরিচালকের

‘জেমস’ ছবিটি পরিচালনা করেছেন চেথান কুমার। যিনি ব্লকবাস্টার কন্নড় চলচ্চিত্র ‘রাজাকুমারায়’ পুনীতের সঙ্গে কাজ করেছিলেন। মহিলা প্রধান চরিত্রে প্রিয়া আনন্দ। পুরো ছবিটির শুটিং শেষ করেছিলেন পুনীত। তবে , তিনি সিনেমাটির জন্য ডাব করতে পারেননি। তবে নির্মাতারা,  সিনেমাটি মুক্তির বিষয়ে এখনও আত্মবিশ্বাসী। নির্মাতারা ফেব্রুয়ারিতে টিজার এবং ট্রেলার প্রকাশ করার পরিকল্পনা করছেন। এখন দেখার বিষয় কবে এই ছবিটি দেখতে পান ভক্তরা। প্রয়াত অভিনেতার জন্মদিন ১৭ মার্চ ছবিটি মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক।

পুনীতকে শেষবার দেখা গিয়েছিল গত বছরের কন্নড় ছবি ‘ফ্লিক’, ‘যুবরাথনা’ ছবিতে।  বক্স-অফিসে সফল হয়েছিল ছবিগুলি। তারপরে তিনি চলচ্চিত্র নির্মাতা পবন কুমারের সাথে ‘দ্বিত্ব’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। কয়েক মাস আগে ধুমধাম করে এই প্রকল্পটি ঘোষণা করা হয়েছিল।

১৯৮৫ সালের ‘বেট্টাডু হুভি’ চলচ্চিত্রের মাধ্যমে শিশু শিল্পী হিসাবে  আত্মপ্রকাশ     

তিনি ১৯৮৫ সালের ‘বেট্টাডু হুভি’ চলচ্চিত্র দিয়ে শিশু শিল্পী হিসাবে তাঁর কর্মজীবন শুরু করেন পুনীত রাজকুমার। এমনকি শ্রেষ্ঠ শিশু শিল্পীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছিলেন। পুনীত রাজকুমার ২০০২ সালের কন্নড় ছবি ‘আপ্পু’তে প্রধান অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। তার কিছু জনপ্রিয় বিখ্যাত চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘অভি’, ‘ভিরা কান্নাডিগা’, ‘আরাসু’, ‘রাম’, ‘হুডুগারু’ এবং ‘অঞ্জনী পুত্র’।

আরও পড়ুন : মাধুরী দীক্ষিতের ডিজিটাল ডেবিউ

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular