Saturday, July 27, 2024
HomeবিনোদনFILMSKatrina Kaif and Vicky Kaushal one month anniversary ক্যাটরিনা কাইফ ও ‌ভিকি...

Katrina Kaif and Vicky Kaushal one month anniversary ক্যাটরিনা কাইফ ও ‌ভিকি কৌশলের বিয়ের এক মাস পূর্ণ করলেন

Katrina Kaif and Vicky Kaushal one month anniversary বিয়ের এক মাস পূর্ণ করলেন ভিকি-ক্যাট

প্রাচী, মুম্বই ইন্ডিয়া নিউজ বাংলা : রবিবার বিয়ের একমাস পূর্ণ হল ক্যাটরিনা কাইফ ও ‌ভিকি কৌশলের। বিয়ের একমাস পূর্তি উদযাপন করছেন বলিউডের এই সদ্য বিবাহিত জুটি। ৯ ডিসেম্বর রাজেস্থানের সোয়াই মাধোপুরে রূপকথার বিয়ে সারেন তাঁরা। জীবনের এই বিশেষ মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Katrina Kaif and Vicky Kaushal one month anniversary ‘ফরএভার টু গো’

বিয়ের একমাস উপলক্ষে ভিকির সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ছবিটি দিয়ে ক্যাটরিনা লিখেছেন, ‘ হ্যাপি ওয়ান মান্থ’। একই ছবি সোশ্যাল মিডিয়াতে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ভিকি কৌশলও। ভিকির পোস্টের ক্যাপশন ছিল, ‘ফরএভার টু গো’।

চুপিসারে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারকে নিয়ে গত বছরের শেষে সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায় বিয়ে করেছিলেন  বলিউডের এই জুটি। তবে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পরে বিয়ের নানা অনুষ্ঠানের ছবি প্রকাশ করেছেন ভক্তদের জন্য।

Katrina Kaif and Vicky Kaushal one month anniversary শুভেচ্ছা বলিউডের

রবিবার বিয়ের একমাস উপলক্ষে ছবি সোশ্যাল মিডিয়াতে দেওয়ার পরে মন্তব্য করেছেন একধিক সেলিব্রেটিরা। হেয়ার স্টাইলিস্ট ড্যানিয়েল লিখেছেন, ‘ পেয়ার ইজ বিউটফুল’। নেহা ধুপিয়া লিখেছেন , ‘ আপনাদের সুন্দর দম্পতির জন্য শুভেচ্ছা’ । বাণী কাপুর লিখেছেন ‘ সুন্দর’।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular