Sunday, June 16, 2024
HomeবিনোদনRituparna Sengupta : এড়িয়েছিলেন হাজিরা! ফের ED'র ডাক পেলেন ঋতুপর্ণা

Rituparna Sengupta : এড়িয়েছিলেন হাজিরা! ফের ED’র ডাক পেলেন ঋতুপর্ণা

রেশন দুর্নীতি মামলায় বুধবার হাজিরা দেওয়ার কথা ছিল ঋতুপর্ণা সেনগুপ্তর, কিন্তু সেই হাজিরা এড়িয়ে যান তিনি। বৃহস্পতিবার নতুন করে ফের সমন জারি করল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। আগামী সপ্তাহে বুধবারে সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছে তাঁকে।

কী জানা যাচ্ছে?

সূত্রের খবর, বাংলা ছবির জগতেও রেশন দুর্নীতি থেকে অর্থ ব্যবহৃত হয়েছে বলে অভিযোগে ওঠে। ঋতুপর্ণার (Rituparna Sengupta) ছবির অ্যাকাউন্টের যাবতীয় তথ্য সহ অভিনেত্রীকে নিজাম প্যালেসে ৫ জুন তলব করে ইডি। কিন্তু তিনি দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি। তবে তিনি তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করার ইচ্ছা প্রকাশ করেন।

উল্লেখ্য, এর আগে ২০১৯ সালের জুলাইয়ে ঋতুপর্ণাকে (Rituparna Sengupta) রোজভ্যালিকাণ্ডে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। এক সময় রোজভ্যালি বেশ কিছু বাংলা ছবি প্রযোজনা করেছিল, যার কয়েকটিতে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে সংস্থার কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির তরফে সে সময় জানানো হয়েছিল।

আরও পড়ুন : Rituparna Sengupta : রেশন দুর্নীতি মামলায় ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ইডি’র

অন্যদিকে, এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা ও প্রসেনজিতের ছবি অযোগ্য। এর পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ছবির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular