Monday, May 20, 2024
HomeবিনোদনDebina Banerjee, Gurmeet Choudhary Become Parents ; কন্যা সন্তানের জন্ম দিলেন বঙ্গতনয়া...

Debina Banerjee, Gurmeet Choudhary Become Parents ; কন্যা সন্তানের জন্ম দিলেন বঙ্গতনয়া দেবিনা

ইন্ডিয়া নিউজ বাংলা

Debina Banerjee, Gurmeet Choudhary Become Parents 

কলকাতা; ভারতী সিং এবং হর্ষ গতকাল মা বাবা হয়েছেন। সোমবার সুখবর দিলেন আর এক তারকা দম্পতি। অভিভাবকত্ব লাভ করলেন আরও এক তারকা দম্পতি। দেবিনা বন্দ্যোপাধ্যায় আর গুরমিত চৌধুরী কন্যা সন্তানের আসার খবর অনুরাগীদের মধ্যে ভাগ করে নিলেন ইনস্টাগ্রামে।

Debina Banerjee, Gurmeet Choudhary Become Parents

সন্তানের একঝলক ছবি তাঁরা শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। সদ্যোজাত কন্যা সন্তানকে দেখে আপ্লুত সকল অনুরাগীরা। বলিউড ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে বন্ধুরা, সকলেই নব মাতৃত্ব এবং পিতৃত্ব লাভ করায় শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন রাম সীতা জুটিকে।

Debina Banerjee, Gurmeet Choudhary Become Parents

তারকা দম্পতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে সাদা কাপড় দিয়ে মুড়ে রাখা হয়েছে সদ্যোজাত শিশুটিকে। সদ্যোজাত কন্যার মুখ তারা এখনও সোশ্যাল মিডিয়ায় আনেননি। ক্যাপশনে তাঁরা লিখেছেন, ‘সবার আশীর্বাদে আমার একটি ফুটফুটে রাজকন্যেকে এনেছি এই দুনিয়ায়। ভালোবাসা ও কৃতজ্ঞতা আমাদের তরফ হতে।’

Debina Banerjee, Gurmeet Choudhary Become Parents 

রাম ও সীতার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই জুটি। সেখান থেকে সম্পর্ক।  সেই থেকে মন দেওয়া-নেওয়া শুরু। তার পর বিয়ে। ইতিমধ্যেই একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন বাঙালি অভিনেত্রী। আর গুরমিতকে দেখা গিয়েছে বলিউডের একাধিক ছবিতে। ‘ওজাহ তুম হো’, ‘পল্টন’-এর মতো সিনেমাতেও দেখা গিয়েছে।

Debina Banerjee, Gurmeet Choudhary Become Parents

আরও পড়ুন; Sonam Kapoor Shared Pictures : বেবিবাম্প নিয়ে ফটোশ্যুট অন্তঃসত্ত্বা সোনমের

আরও পড়ুন; Home remedies for pinworms ; কৃমি দূর করার ঘরোয়া  উপায়

আরও পড়ুন; IPL 2022: Livingstone Mission Demolition ধোনিদের হারাতে এ কী নজির গড়লেন লিভিংস্টোন, করলেন অলরাউন্ড পারফরমেন্স

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular