Monday, May 20, 2024
HomeবিনোদনBrahmastra New Poster Out; জড়িয়ে ধরে 'রণলিয়া', মুক্তি পেল ব্রহ্মাস্ত্র-র পোস্টার

Brahmastra New Poster Out; জড়িয়ে ধরে ‘রণলিয়া’, মুক্তি পেল ব্রহ্মাস্ত্র-র পোস্টার

ইন্ডিয়া নিউজ বাংলা

Brahmastra New Poster Out

কলকাতা; এই মুহূর্তে বি-টাউনের সবচেয়ে আলোচিত কাপল আলিয়া-রণবীর। রণবীর-আলিয়ার বিয়ে নিয়েই ব্যাপক হইচই। এর মাঝেই মুক্তি পেল ব্রহ্মাস্ত্র ছবির পোস্টার। বিয়ের আগে তাঁদের অনুরাগীদের বিশেষ উপহার দিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

Brahmastra New Poster Out

রবিবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্টার শেয়ার করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। যেখানে দেখা যাচ্ছে, ক্ষতবিক্ষত রনবীরকে জড়িয়ে আছেন আলিয়া। দুজনের হাতেই ক্ষত। দুজনের চোখেমুখেই অদ্ভুত শান্তি। আর স্পর্শে ভালোবাসা! দেখলে একটা কথাই মাথায় আসবে, ‘লভ ইজ ইন দ্য এয়্যার!’ ছবিতে তাদের দুজনের সিজলিং কেমিস্ট্রি ভক্তদের মন জয় করেছে। এই মোশন পোস্টারের ব্যাকগ্রাউন্ডে বেজে উঠছে অরিজিৎ সিংয়ের গাওয়া ‘কেশরিয়া’ গানটি।

Brahmastra New Poster Out

পোস্টার শেয়ার করে অয়ন লিখেছেন, “ভালবাসাই আলো! পার্ট ওয়ান: শিবা… এখন ব্রহ্মাস্ত্রের প্রথম অধ্যায়কে বলা হয়। কিন্তু দীর্ঘতম সময়ের জন্য, তা পার্ট ওয়ান: ভালবাসা। কারণ ব্রহ্মাস্ত্র হল ভালবাসার শক্তি। এ এমন এক ভালবাসা-যা আগুনের মতো ছড়িয়ে পড়ে, সিনেমার বাইরে এবং জীবনে।” তিনি আরও লিখেছেন, ব্রহ্মাস্ত্রের প্রেমের পোস্টার শেয়ার করার এটাই সঠিক সময়। আজকাল বাতাসে খুব বেশি প্রেম। অয়নের ক্যাপশন রণবীর ও আলিয়ার বিয়ের দিকে ইঙ্গিত করছে।

Brahmastra New Poster Out

ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বর মাসে। আলিয়া ও রণবীর ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি। ছবিটি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়ালম ৫টি ভিন্ন ভাষায় মুক্তি পাবে। মোট তিনটি ভাগে মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র। প্রথম অধ্যায়ে শিব এবং ঈশার বেশে দেখা যাবে রণবীর এবং আলিয়াকে।

Brahmastra New Poster Out

আরও পড়ুন; Shweta Bachchan Shares Mother Jaya Bachchan Rare Photo; সামনে এল পুরানো দিনের ছবি

আরও পড়ুন; Ranbir And Alia Wedding; গাঁটছড়া বাঁধছেন ‘রণলিয়া’

আরও পড়ুন; Cucumber sandwich recipe; শসার স্যান্ডউইচ

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular