Sunday, May 19, 2024
HomeবিনোদনBhojpuri Actress Shweta Sharma Hot Photos ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা...

Bhojpuri Actress Shweta Sharma Hot Photos ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছেন

ইন্ডিয়া নিউজ বাংলা

Bhojpuri Actress Shweta Sharma Hot Photos

মুম্বই : ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তার হট এবং গ্ল্যামারাস ছবি শেয়ার করেন। আপনাকে বলি যে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই অভিনেত্রী এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন।

সম্প্রতি শ্বেতা তার সোশ্যাল মিডিয়ায় একাধিক সাহসী ছবি শেয়ার করে চলেছেন, যার কারণে তিনি তার ভক্তদের সাথে একটি ভাল বন্ধন তৈরি করছেন। এমন পরিস্থিতিতে আবারও সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সকলের হৃৎস্পন্দন  বাড়িয়ে তুলেছেন ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা। একই সময়ে, শ্বেতাকে এই ফটোগুলিতে তার টোনড ফিগারও দেখা যাচ্ছে।

আসলে, শ্বেতা শর্মাকে ব্রা-বেইজ প্যান্টে সৌন্দর্য ছড়াতে দেখা যায়। ব্রা-প্যান্টের সঙ্গে হালকা মেকআপ করেছেন শ্বেতা। এছাড়া গলায় একটি পাতলা লেয়ারযুক্ত নেকপিস পরা হয়। তাকে সুপার গ্ল্যামারাস দেখাচ্ছে।

শ্বেতার এই ছবিগুলি থেকে একটি জিনিস স্পষ্ট যে তিনি ফ্যাশন এক্সপেরিমেন্টে বেশ ওস্তাদ। এমন পরিস্থিতিতে শ্বেতা শর্মা সিজলিং ছবি শেয়ার করে সবার দিন তৈরি করেছেন। ছবি শেয়ার করতে গিয়ে তিনি লেখেন, মনকে শাসন কর, নইলে মন শাসন করবে। আপনি অভিনেত্রীর সাথে একমত। একই সঙ্গে ভক্তরা তার এই ছবি নিয়ে তুমুল মন্তব্য করছেন। কাজের ফ্রন্টে, শ্বেতা শর্মাকে সম্প্রতি রিতেশ পান্ডের সাথে ‘গজব করিহাইয়া’ গানে দেখা গেছে।

Bhojpuri Actress Shweta Sharma Hot Photos

আর ও পড়ুন  Alia Bhatt Ranbir Kapoor Wedding : পাঞ্জাবি রীতিতে বিয়ে করবেন রণবীর-আলিয়া ,বিয়ের জন্য দিল্লি এবং লখনউ থেকে বিশেষ শেফ আসবে,

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular