Friday, October 18, 2024
HomeBreakingAnushka-Virat Kohli : বিশ্বকাপের আগে অনুষ্কার সঙ্গে ডিনার ডেটে বিরাট

Anushka-Virat Kohli : বিশ্বকাপের আগে অনুষ্কার সঙ্গে ডিনার ডেটে বিরাট

আইপিএল-এর রেশ থাকতে থাকতেই এবার বিশ্বকাপ ঝড় উঠতে চলেছে। আর তার আগেই হালকা মেজাজে পাওয়া গেল বিরাট এবং অনুষ্কাকে (Anushka-Virat Kohli)। আইপিএল প্লে-অফে রাজস্থানের কাছে হেরে দৌড়ের তালিকা থেকে ছিটকে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তবে সেই মনখারাপকে কাটিয়ে তৈরি হতে হবে টি20 বিশ্বকাপের জন্য। সেই প্রস্তুতির ঝলকই যেন দেখা গেল বিরাটের মধ্যে।

মঙ্গলবার মুম্বইয়ের এক রেস্তোরাঁয় যান বিরাট-অনুষ্কা। তবে শুধু তাঁরাই (Anushka-Virat Kohli) নন, সঙ্গে ছিলেন বন্ধু-বান্ধবরাও। উপস্থিত ছিলেন প্রাক্তন ফাস্ট বোলার জাহির খান ও তাঁর স্ত্রী সাগরিকা ঘাটগেও ৷ সঞ্চালক গৌরব কাপুরকেও দেখা যায় তাঁদের সঙ্গে৷ আর এই ডিনার ডেট-এর ছবিই এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া এবং সংবাদ মাধ্যমেও।

আরও পড়ুন : KKR beat SRH : করল, লড়ল, জিতল রে…! কেকেআর-এর জয়ে উচ্ছ্বাসে মাতোয়ারা ভক্তরা

ছবিতে দেখা যাচ্ছে, খোশমেজাজে ডিনার ডেট উপভোগ করছেন তারকা দম্পতি (Anushka-Virat Kohli)। অনুষ্কাকে দেখা যায় সাদা রঙের শার্টের সঙ্গে স্টাইলিশ ট্রাউজারে ৷ আর বিরাটকে দেখা যায় কালো রঙের শার্ট এবং বেইজ রঙের ট্রাউজারে। উল্লেখ্য, ফেব্রুয়ারিতেই অনুষ্কা-বিরাট এবং ভামিকার সুখি সংসারে যুক্ত হয়েছে নতুন সদস্য, আকায়। দ্বিতীয় সন্তান আকায়ের জন্মের পর চলতি মাসে প্রথমবার একসঙ্গে সামনে আসেন বিরাট-অনুষ্কা।

প্রসঙ্গত, আগামী ২ জুন থেকে শুরু হতে চলেছে আইসিসি টি-20 বিশ্বকাপ ৷ যেখানে ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে ভারতীয় দল ৷

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular