Thursday, September 19, 2024
HomeBreakingAditi-Siddharth Wedding: বিয়ে করলেন অদিতি-সিদ্ধার্থ

Aditi-Siddharth Wedding: বিয়ে করলেন অদিতি-সিদ্ধার্থ

সাত পাকে বাঁধা পড়লেন অদিতা রাও হায়দারি ও সিদ্ধার্থ (Aditi-Siddharth Wedding)৷ প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের বিভিন্ন ছবি ৷ একেবারে সাদামাটাভা-ছিমছাম অনুষ্ঠানে বিয়ে করলেন দুই তারকা। দক্ষিণী কায়দায়, ঘরোয়া আয়োজনে, আত্মীয়দের উপস্থিতিতে সম্পন্ন হয় এই শুভ কাজ। উভয়েই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই বিশেষ মুহূর্তের ছবি।

Aditi-Siddharth Wedding
Aditi-Siddharth Wedding

কী লিখেছেন অদিতি?

সোমবার অদিতি (Aditi-Siddharth Wedding) বিয়ের একাধিক ছবি শেয়ার করেন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে৷ ক্যাপশনে তিনি লেখেন, “তুমি আমার সূর্য, আমার চাঁদ, আকাশের সকল তারা তুমি ৷ অনন্তকালের সোলমেট…৷ তুমি আমার সবকিছু, ভালোবাসা, আলো, ম্যাজিক ৷ মিসেস অ্যান্ড মিস্টার আদু-সিদ্ধু ৷”

আরও পড়ুন: Ranveer-Deepika: সংসারে নতুন সদস্যের আগমন, মা-বাবা হলেন দীপিকা-রণভীর!

প্রসঙ্গত, চলতি বছরের মার্চ মাসেই বহু পুরোনো পারিবারিক মন্দিরে সিদ্ধার্থর সঙ্গে এনগেজমেন্ট সেরেছিলেন  অদিতি রাও হায়দরি (Aditi-Siddharth Wedding)। আর ১৬ সেপ্টেম্বর সাত পাকে বাঁধা পড়লেন তাঁরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Aditi Rao Hydari (@aditiraohydari)

এদিন লেহেঙ্গা পরেছিলেন অদিতি, সঙ্গে মানানসই সোনালি রঙের ব্লাউজ, গয়না আর ন্যুড মেকআপ । অন্যদিকে সিদ্ধার্থকে (Aditi-Siddharth Wedding) পরেছিলেন দক্ষিণী পোশাক। এই শুভ-দিনে, শুভ কাজের জন্য সিদ্ধার্থ-অদিতিকে শুভেচ্ছা জানান সেলেবরা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular