Tuesday, September 17, 2024
Homeব্যবসা বানিজ্যVivo Y75 5G mobile বাজারে এল Vivo-র নতুন ফোন

Vivo Y75 5G mobile বাজারে এল Vivo-র নতুন ফোন

Vivo Y75 5G mobile বাজারে এল Vivo- নতুন ফোন

হরপ্রীত সিং, ইন্ডিয়া নিউজ বাংলা : Vivo কম্পানি ভারতে তাদের নতুন Vivo Y75 5G স্মার্টফোন লঞ্চ করেছে। গত সপ্তাহে ভারতের বাজারে নতুন ফোন নিয়ে এসেছিল চিনা স্মার্টফোন নির্মাতা কোম্পানিটি। এক সপ্তাহের মধ্যেই বৃহস্পতিবার আরও একটি চমৎকার হ্যান্ডসেট লঞ্চ করল তারা। চলুন জেনে নেওয়া যাক নতুন ফোনের বিশেষ কিছু বৈশিষ্ট্যয।

নতুন Vivo ফোনের কিছু বৈশিষ্ট্য

১. ডুয়াল-সিম

২.  অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম

৩. ফানটাচ ওএস ১২

৪. ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে

৫. রেজোলিউশন ১০৮০x২৪০৮ পিক্সেলস

৬. অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর

৭. 8 GB RAM এবং 128 GB স্টোরেজ, এছাড়াও থাকছে একটি এক্সটেন্ডেড ফিচার

৮. ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট

ক্যামেরার বৈশিষ্ট্য

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকছে এই ফোনে। একটি 50MP প্রাথমিক লেন্স, একটি 2-MP ম্যাক্রো ক্যামেরা এবং একটি 2-MP বোকেহ লেন্স সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এটিতে একটি 16 এমপি ক্যামেরা রয়েছে। এই সেলফি ক্যামেরায় আবার ভিভো-র এক্সট্রিম নাইট এআই-ভিত্তিক অ্যালগরিদম দেওয়া হয়েছে।

অন্যান্য বৈশিষ্ট্য

ভিভো Y75 5G ফোনে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ফোনটি চার্জ করা যাবে। কানেক্টিভিটির দিক থেকে এই লেটেস্ট ভিভো ফোনে ৫জি, ৪জি এলটিই, ব্লুটুথ ৫.১, ওয়াই-ফাই, জিপিএস এবং এফএম রেডিও সাপোর্ট দেওয়া হয়েছে।

ফোনের দাম

ভারতের বাজারে ফোনটির প্রারম্ভিক মূল্য প্রায় ২১,৯৯০ টাকা। এই দামে ফোনটির বিভিন্ন ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে। ফোনটি দুটি রঙের পাওয়া যাবে । গ্লোয়িং গ্যালাক্সি এবং স্টারলাইট ব্ল্যাক। ফোনটি শীঘ্রই Vivo India ই-স্টোর এবং খুচরো দোকানগুলির মাধ্যমে বিক্রি  হবে।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular