Sunday, September 8, 2024
HomeBreakingPM Modi : 'জগন্নাথ মন্দিরের রত্নভাণ্ডারের চাবি কোথায়?', প্রশ্ন ছুঁড়লেন মোদী

PM Modi : ‘জগন্নাথ মন্দিরের রত্নভাণ্ডারের চাবি কোথায়?’, প্রশ্ন ছুঁড়লেন মোদী

সোমবার লোকসভা নির্বাচনের পঞ্চম দফা। দেশজুড়ে নিজের গণতন্ত্রের উৎসবে মেতেছে রাজনীতিবিদ, সেলেব থেকে শুরু করে আমজনতা। আর তারই মাঝে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) হাজির হলেন ওড়িশায়। এদিন সকাল সকাল পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিলেন তিনি। আর তার পাশাপাশি রত্ন ভাণ্ডারের চাবি হারিয়ে যাওয়াকে কেন্দ্র করে নিশানা করলেন ওড়িশার বিজেডি সরকারকে।

সোমবার ওড়িশার ক্ষমতাসীন বিজেডি সরকারের প্রতি তোপ দেগে মোদী (PM Modi) প্রশ্ন বলেন বিজেডির শাসনাধীনে এই মন্দিরের কোনও নিরাপত্তা নেই। জগন্নাথ মন্দিরে রত্নভাণ্ডারের চাবি কোথায়?, সেই প্রশ্নও করেন তিনি। প্রসঙ্গত, ২০১৮ সালে, ওড়িশা হাইকোর্ট সরকারকে এই রত্ন ভাণ্ডার পরিদর্শনের জন্য চেম্বার খোলার নির্দেশ দেয়, কিন্তু সেই তার চাবি পাওয়া যায়নি। যা নিয়ে রাজ্যে ক্ষোভের পরিস্থিতি তৈরি হয়।

৬ বছর হয়ে গেল উধাও রত্নভাণ্ডারের চাবি। কোথায়, কার কাছে আছে সেই চাবি! সেই প্রশ্নই সোমবার উত্থাপন করেন প্রধানমন্ত্রী। উল্লেখ্য, সোমবার ওড়িশার পুরীর মন্দিরের সামনেই গ্র্যান্ড রোড ধরে রোড শো করেন নরেন্দ্র মোদী। তাঁর রোড-শো শুরু হতেই চারিদিক থেকে পুষ্পবৃষ্টি হতে থাকে। গত ১০ দিনে এটিই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) দ্বিতীয়বার ওড়িশা সফর।

অতীতে বিজেপি-বিজেডি ঐক্যবদ্ধভাবে লড়ত। তবে ২০০৯ সালে সেই জোট ভেঙে যায়। তার আগে নয় বছর জোটবদ্ধভাবে ওড়িশায় ক্ষমতায় ছিল তারা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular