Sunday, September 8, 2024
HomeBreakingLok Sabha Election 2024 Result: 'কাওকে ব্যাগ প্যাক করে জায়গা ছাড়তে হবে',...

Lok Sabha Election 2024 Result: ‘কাওকে ব্যাগ প্যাক করে জায়গা ছাড়তে হবে’, কেন একথা বললেন BJP প্রার্থী Kangana?

আজ ৪ জুন, চলছে লোকসভা নির্বাচনের ভোট গণনা। কিছুক্ষণের মধ্যেই প্রকাশ্যে আসবে ভোটের ফলাফল। গণনাকে কেন্দ্র করে এই মুহূর্তে দেশের রাজনীতির আঙিনা বেশ উত্তপ্ত। বলা যায় বেলা যত এগোচ্ছে পারদ ততই চড়ছে। আর এরই মধ্যে হিমাচল প্রদেশের মান্ডি থেকে দাঁড়ানো বিজেপির তারকা প্রার্থী একহাত নিলেন কংগ্রেস প্রার্থী বিক্রমাদিত্য সিংকে। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে কংগ্রেস প্রার্থীকে কটাক্ষ করে তিনি বলেন, ‘কাওকে ব্যাগ প্যাক করে জায়গা ছাড়তে হবে’।

ভোটগণনার দিন সকালের ট্রেন্ড অনুযায়ী এগিয়ে কঙ্গনা। আর এই ট্রেন্ড সামনে আসার পরই কঙ্গনার এই বক্তব্য এখন চর্চায়। নির্বাচন কমিশনের সাম্প্রতিক ট্রেন্ড অনুযায়ী, এই মুহূর্তে ৪২,৮৫১ ভোটের মার্জিনে মান্ডিতে এগিয়ে রয়েছেন কঙ্গনা। সংবাদ সংস্থার মুখোমুখি হয়ে কঙ্গনা আরও বলেন যে, তাদের (বিপক্ষ) ফলাফল ভুগতে হবে, মেয়েদেরকে অপমান মেনে নেবে না মান্ডি।

আরও পড়ুন : Lok Sabha Election 2024 Result: লোকসভা নির্বাচনের গণনার দিনও উত্তপ্ত মমতা সরকারের বাংলা!

মান্ডি ছেড়ে মুম্বই যাওয়া প্রসঙ্গে কঙ্গনা বলেন, হিমাচল প্রদেশ আমার জন্মভূমি এবং এখানের মানুষের সেবার কাজ আমি করে যাব। আমি সবসময় বলেছি যে, আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘Sabka Sath, Sabka Vikas’-এর লক্ষ্যে আমি একজন সেনার ভূমিকা পালন করে যাব। তাই আমি কোথাও যাচ্ছি না। তবে অন্য কাওকে (কংগ্রেস প্রার্থী) হয়তো ব্যাগ প্যাক করে চলে যেতে হবে পারে।

Mandi BJP Candidate Kangana Ranaut
Mandi BJP Candidate Kangana Ranaut

উল্লেখ্য, ভোটগণনার এই আবহে, কঙ্গনা নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন লেখেন, ভগবানের রূপে মা, আজ মা আমাকে দই-চিনি খাইয়ে দিচ্ছেন।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular