Sunday, June 16, 2024
HomeBreakingKangana Ranaut : চন্ডিগড় বিমানবন্দরে 'চড়' কাণ্ডে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত

Kangana Ranaut : চন্ডিগড় বিমানবন্দরে ‘চড়’ কাণ্ডে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত

সদ্য লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশ্যে এসেছে। বিনোদন জগৎ হোক বা রাজনীতির আঙিনা, কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) সবসময়ই সংবাদ শিরোনামে। নির্বাচনী ফলাফলের পরেও তেমনটাই হল। কংগ্রেসের বিক্রমাদিত্য সিংকে হারিয়ে মান্ডিতে বিজেপির টিকিটে জয়ী হন তিনি। অভিনয় জগতের পর এবার রাজনীতির জগতেও সক্রিয়ভাবে পা রাখতে চলেছেন তিনি। কিন্তু শুরুতেই যেন ছন্দপতন। আর তার পিছনে অবশ্যই রয়েছে চন্ডিগড় বিমানবন্দরে কঙ্গনার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা। এই মুহূর্তে যে চড়কাণ্ডের কথা সকলের মুখে মুখে, এবার সেই বিষয় নিয়েই মুখ খুললেন স্বয়ং কঙ্গনা।

কী ঘটেছে?

কঙ্গনার (Kangana Ranaut) অভিযোগ, চণ্ডীগড় বিমানবন্দরে নিরাপত্তা চেক-ইন করার পর যখন তিনি বোর্ডিং করতে যাচ্ছিলেন, তখন কুলবিন্দর কৌর (CISF ইউনিট চণ্ডিগড় বিমানবন্দর) তাঁকে চড় মারেন। ক্ষিপ্ত ওই সিআইএসএফ গার্ডকে হেফাজতে নেওয়া হয়।

আরও পড়ুন : Anupam Kher congratulates Kangana : ‘রকস্টার’, নির্বাচনী জয়ে কঙ্গনাকে শুভেচ্ছা অনুপম খেরের

এরপর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে যার সত্যতা যাচাই করা হয়নি, সেখানে দৃশ্যমান যে, অভিযুক্ত সিআইএসএফ গার্ড কৃষকদের আন্দোলন সম্পর্কে কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) পুরানো বক্তব্যে খুব অসন্তুষ্ট ছিলেন। তাঁকে বলতে শোনা যাচ্ছে, “দিল্লিতে যখন কৃষকরা আন্দোলন করছিলেন, তখন কঙ্গনা বলেছিলেন ১০০-২০০ টাকা পেয়ে এরা আন্দোলন করছে। আমার মা ওখানে ছিল, আন্দোলন করছিল।”

কী প্রতিক্রিয়া কঙ্গনার?

এই ঘটনার পরে কঙ্গনা (Kangana Ranaut) একটি ভিডিও বার্তায় বলেন, ‘চণ্ডীগড় বিমানবন্দরে যে ঘটনাটি ঘটেছে, সেটি সিকিওরিটি চেক ইন-এর পরে ঘটেছে। সিকিওরিটি চেক করে বের হওয়ার সময় CISF-এর মহিলা গার্ড পাশ থেকে এসে আমার মুখে মারেন। গালি দিতে শুরু করেন।’ কঙ্গনা এরপরই প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, ‘আমি নিরাপদে আছি ঠিকই, কিন্তু আমার চিন্তা, যে আতঙ্কবাদ এবং উগ্রবাদ পঞ্জাবে বাড়ছে, সেটি আমরা কী করে নিয়ন্ত্রণ করব?’

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular