Friday, October 18, 2024
HomeMunicipal PollsBuddhadeb calls Ashok responds, to fight Municipal Polls বুদ্ধদেবের কথা...

Buddhadeb calls Ashok responds, to fight Municipal Polls বুদ্ধদেবের কথা ফেরাতে পারলেন না অশোক

Buddhadeb calls Ashok responds, to fight Municipal Polls   বুদ্ধদেবের কথা ফেরাতে পারলেন না অশোক, পুরভোটে প্রার্থী হচ্ছেন

ইন্ডিয়া নিউজ বাংলাঃ  শেষ পর্যন্ত নির্বাচনের ময়দানে ফিরে এলেন অশোক ভট্টাচার্য। আসন্ন পুরভোটে শিলিগুড়ি থেকে ফের নির্বাচন লড়বেন তিনি। কয়েক মাস আগে স্ত্রী বিয়োগ হয়েছে বর্ষীয়ান সিপিএম নেতার। এরপর নির্বাচনে লড়বেননা কার্যত বুঝিয়ে দিয়েছিলেন প্রাক্তন পুরমন্ত্রী ও শিলিগুড়ির মেয়র। কিন্তু একটা ফোন সব বদলে দিয়েছে। সেই ফোনের পরই নির্বাচনের আসরে নেমেছেন অশোক ভট্টাচার্য। শিলিগুড়িতে নিজের ৩ নম্বর ওয়ার্ডেই প্রার্থী হচ্ছেন প্রাক্তন মেয়র।

অশোক ভট্টাচার্যর মন পরিবর্তনের কারণ বুদ্ধদেব ভট্টাচার্যের ফোন। প্রাক্তন মুখ্যমন্ত্রী স্বয়ং ফোন করেন এবং অনুরোধ করেন অশোকবাবুকে এবারের নির্বাচনে লড়াই করতে। যা ফেলতে পারেননি অশোকবাবু। তারপরই আসন্ন পুর নির্বাচনে প্রার্থী হওয়ার সম্মতি জানিয়ে দেন।

উল্লেখ্য গত পুর নির্বাচনে অশোক ভট্টাচার্যের নেতৃত্বেই বামেরা শিলিগুড়ি পুরসভা দখল করে। এবার অশোকবাবুর বিরুদ্ধে লড়াই তাঁরই একসময়ের অনুগামী ও শিষ্য শঙ্কর ঘোষের। শঙ্করবাবু সিপিএম ছেড়ে বিজেপিতে এখন। গত বিধানসভা নির্বাচনে জয়ী বিজেপি, পুর ওয়ার্ডের ভিত্তিতে ৪৫টি ওয়ার্ডে এগিয়ে।  তবে সিপিএমের তরফে এবারও ভোটের লড়াইয়ে তৃণমূল-বিজেপিকে হারানোর আত্মবিশ্বাস রয়েছে। আর অশোক ভট্টাচার্য ফের প্রার্থী হওয়ার খবরে খানিকটা চাঙ্গা হবে বাম শিবির তা নিয়ে সন্দেহ নেই।

Published by Samyajit Ghosh

আরও পড়ুনঃ  Sourav Ganguly stable,  Monoclonal Antibody Therapy done সৌরভ স্থিতিশীল, হয়েছে মোনোক্লোনাল অ্যন্টিবডি টেস্ট, ৫ সদস্যের মেডিক্যাল টিম indianewsbangla.com/national/sourav-ganguly-stable-to-undergo-monoclonal-antibody-therapy/

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular