Thursday, September 19, 2024
HomeBreakingArvind Kejriwal: ‘মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেব’, বড় ঘোষণা কেজরিওয়ালের

Arvind Kejriwal: ‘মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেব’, বড় ঘোষণা কেজরিওয়ালের

আবগারি দুর্নীতি মামলায় সদ্য জামিন পেয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল৷ আর জেলমুক্তির পরই বড়সড় সিদ্ধান্ত নিলেন তিনি (Arvind Kejriwal)। দিল্লির মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিচ্ছেন কেজরিওয়াল। আপ সুপ্রিমো জানান, ‘জনতার রায়ে ফিরে আসতে চাই’৷

কী ঘোষণা?

শুক্রবার জামিনে মুক্তি পেয়েছেন কেজরিওয়াল। রবিবার দিল্লিতে আম আদমি পার্টির কর্মীদের উদ্দেশে ভাষণ দিতে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারকে যেমন তীব্র আক্রমণ করেছেন তিনি (Arvind Kejriwal), তেমনই নিজের সিদ্ধান্তের কথাও স্পষ্ট করে দিয়েছেন কেজরিওয়াল৷ তিনি বলেন, “দু’দিনের মধ্যে মুখ্যমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে চলেছি। মানুষ রায় না দেওয়া পর্যন্ত আমি চেয়ারে বসব না। প্রতিটি বাড়িতে যাব, দরজায় দরজায় পৌঁছব। মানুষের রায় না পাওয়া পর্যন্ত মুখ্যমন্ত্রীর চেয়ারে বসব না।”

আরও পড়ুন: Arvind Kejriwal: সুপ্রিম কোর্টে আবগারি দুর্নীতি মামলায় জামিন কেজরিওয়ালের

কেজরিওয়াল (Arvind Kejriwal) আরও বলেন, “আপনি যদি মনে করেন কেজরিওয়াল সৎ, তাহলে সেটার পক্ষে ভোট দিন। ফেব্রুয়ারিতে নির্বাচন। আমার দাবি, অবিলম্বে নির্বাচন হোক। নভেম্বরে মহারাষ্ট্রের পাশাপাশি এখানেও নির্বাচন হতে হবে। আগামী ১-২ দিনের মধ্যে নতুন মুখ্যমন্ত্রী নির্বাচন করা উচিত।”

আপ সুপ্রিমো জানান, তিনি মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেওয়ার পর আম আদমি পার্টি দলের কোনও সদস্যকে মুখ্যমন্ত্রী হিসাবে ঘোষণা করবে। তিনি জনগণের মাঝে গিয়ে জনসমর্থন চাইবেন।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular