Friday, October 18, 2024
HomeবিনোদনHina Khan : 'মাথা নত করব না', প্রথম কেমো সেশনের ভিডিও সোশ্যাল...

Hina Khan : ‘মাথা নত করব না’, প্রথম কেমো সেশনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হিনার

চর্চায় রয়েছেন হিনা খান (Hina Khan)। ভক্তদের মনে উদ্বেগ বাড়িয়েই খবরে অভিনেত্রী। সম্প্রতি জানা গিয়েছে, স্তন ক্যানসারের স্টেজ থ্রি-তে রয়েছেন তিনি। কোনও রাখঢাক না করেই তিনি তাঁর ভক্তদের কাছে যাবতীয় আপডেটস তুলে ধরেছেন। এই যেমন তাঁর প্রথম কেমো সেশনের ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। সেখানে দেখা যাচ্ছে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন হিনা।

এইদিনই তিনি (Hina Khan) প্রথম জানতে পারেন যে তিনি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত। কিন্তু হাসিমুখেই তিনি এই যুদ্ধজয়ের সঙ্কল্প নেন। এই ভিডিওর পরবর্তী অংশে দেখা যায় হিনা তাঁর প্রথম কেমো সেশনের জন্য হাসপাতালে যাচ্ছেন। এবং তিনি তাঁর এই পোস্টে সাফ জানিয়ে দিয়েছেন যে তিনি ক্যানসারের কাছে কিছুতেই মাথা নত করবেন না। যুদ্ধ চালিয়ে যাবেন এবং পজিটিভিটিই তাঁর কাছে মূল মন্ত্র।

আরও পড়ুন : Pushpa 2 Release Date : ফের পিছিয়ে গেল পুষ্পা ২-এর মুক্তির দিন

তাঁর ভিডিওতে অনেকেই তাঁর (Hina Khan) এই লড়াইকে কুর্নিশ জানিয়েছেন। একতা কাপুর লিখেছেন, “Ur a star beyond stars! U shine d brightest.” হিনার বয়ফ্রেন্ড লিখেছেন, “My fighter.”

উল্লেখ্য, গত ২৮ জুন হিনা জানান তিনি (Hina Khan) ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত। ‘Yeh Rishta Kya Kehlata Hai’ অভিনেতা তাঁর অনুরাগীদের আশ্বস্ত করে এও জানান যে তিনি চিকিৎসাধীন এবং তিনি ভালো আছেন।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular