Friday, October 18, 2024
HomeবিনোদনFILMSMalaika Arora Spotted Outside Yoga Class In Bandra বান্দ্রাতে জিমের বাইরে ক্যামেরাবন্দি...

Malaika Arora Spotted Outside Yoga Class In Bandra বান্দ্রাতে জিমের বাইরে ক্যামেরাবন্দি মালাইকা

Malaika Arora Spotted Outside Yoga Class In Bandra জিমের বাইরে‌ দেখা মিলল মালাইকার

মুক্তা, মুম্বই, ইন্ডিয়া নিউজ বাংলা : মালাইকা অরোরা একজন ভারতীয় অভিনেত্রী, নৃত্যশিল্পী, মডেল, ভিজে এবং টেলিভিশন উপস্থাপিকা। তিনি ভারতের শীর্ষ আইটেম গার্লদের মধ্যে একজন।’ছাইয়্যা চাইয়়া’ এবং ‘মুন্নি বদনাম হুই’ গানে নাচের জন্য বিখ্যাত। বলিউড অভিনেতা-পরিচালক-প্রযোজক আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। আরবাজ খানের সঙ্গে একটি  কফি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় দেখা হয়েছিল মালাইকার। আরহান নামে তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে। কিন্তু ১১ মে ২০১৭ বিবাহ বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির।

মালাইকা এমটিভির ভিজে চরিত্রে অভিনয় করেছিলেন।এর পরে তিনি মডেলিংয়ের জগতে প্রবেশ করেন। এবং অনেক বিজ্ঞাপনে তাঁকে দেখা যায়। এরপর ‘দিল সে’ সিনেমার  ‘গুর নাল ইশক’ এবং ‘ছ্যাইয়া চাইয়া’তে তাঁকে   দেখা যায়।

২০০০ সালে বেশ কয়েকটি ছবিতে আইটেম ডান্সার হিসাবে কাজ করার পাশাপাশি বেশ কয়েকটি সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। ২০০৪ সালে  ‘ইএমআই’ সিনেমায় প্রথম বড় চরিত্রে অভিনয় করার সুযোগ পান মালাইকা, যদিও বক্স অফিসে ব্যর্থ হয়েছিল সিনেমাটি।

২০০৫ সালে টেলিভিশন শো ‘নাচ বলিয়ে’তে ৩ জন বিচারকের মধ্যে একজন  বিচারক হিসেবে দেখা গিয়েছিল মালাইকা অরোরাকে। ২০০৬ সালে ত্রৈমাসিক সম্প্রচারিত ‘নাচ বলিয়ে ২’- তেও বিচারক হিসাবে দেখা গিয়েছিল মালাইকাকে। এই শো-তে অনেক গানে পারফর্ম করতে দেখা গিয়েছিল তাকে। স্টার ওয়ানে ‘জারা নাচকে দেখাও’ অনুষ্ঠানেও বিচারক হিসাবে দেখা যায় তাকে। ২০১০ সালে ‘ঝলক দিখলা যা ‘ নাচের অনুষ্ঠানেও বিচারক হিসাবে দেখা গিয়েছিল মালাইকাকে।

 

 

 

 

 

 

 

 

 

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular