Thursday, October 24, 2024
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাDemonstration in Baruipur Municipality area তিন বারের কাউন্সিলারকে ‘বহিরাগত’ তকমা, বারুইপুরে ব্যানার-পোস্টার

Demonstration in Baruipur Municipality area তিন বারের কাউন্সিলারকে ‘বহিরাগত’ তকমা, বারুইপুরে ব্যানার-পোস্টার

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : বারুইপুর পৌরসভার তিন তিনবারের চেয়ারম্যান শক্তি রায়চৌধুরীর বিরুদ্ধে বহিরাগত তকমা লাগিয়ে ব্যানার পোস্টার লাগানো শুরু করল তৃণমূল কর্মীরা। বারুইপুর পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ড থেকে তিন তিনবার কাউন্সিলার হয়ে তিনবারই বারুইপুর পৌরসভার চেয়ারম্যান হয়েছেন শক্তি রায়চৌধুরী। আর গতকাল সন্ধ্যায় ১৭ নম্বর ওয়ার্ডের বেশকিছু তৃণমূল কর্মী স্থানীয় কাউন্সিলার শক্তি রায়চৌধুরীকে বহিরাগত তকমা দিয়ে স্থানীয় প্রার্থীর দাবিতে ১৭ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় বিক্ষোভ প্রদর্শন করে ও ব্যানার লাগাতে থাকে। তাঁদের দাবি, স্থানীয় কাউন্সিলর অর্থাৎ বর্তমানে পৌরসভার মুখ্য প্রশাসক শক্তি রায়চৌধুরীকে বিভিন্ন পরিষেবার ক্ষেত্রে কাছে পান না। যে কারণে তাঁরা স্থানীয় প্রার্থীর দাবি জানাচ্ছেন।

তিন বারের কাউন্সিলারকে ‘বহিরাগত’ তকমা, বারুইপুরে ব্যানার-পোস্টার Demonstration in Baruipur Municipality area 

আরও পড়ুন : Demand for road repairs in Nadia ছয়মাস ধরে খোঁড়া রাস্তা, সংস্কারের দাবিতে কৃষ্ণনগরে বিক্ষোভ ব্যবসায়ীদের

যদিও এই বিষয়ে বারুইপুর পৌরসভার তিন তিনবারের চেয়ারম্যান বর্তমানে মুখ্য প্রশাসক শক্তি রায়চৌধুরী এই বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ। তিনি জানাচ্ছেন, কিছু সিপিএম, কংগ্রেস ও বিজেপি থেকে আগত নব্য তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা তাঁর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। তিনি দলের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন। তিনি আরও জানান, দলেরই কোনও নেতা যিনি চেয়ারম্যান হওয়ার উচ্চাকাঙ্ক্ষা রাখেন এই বিক্ষোভের পিছনে কারও হাত রয়েছে। এমনকী তিনি চ্যালেঞ্জের সুরে জানান, এবারেও তিনি ১৭ নম্বর ওয়ার্ড থেকেই প্রার্থী হয়ে জিতবেন।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular