Thursday, October 24, 2024
HomeNationalTerrorist Hideout Busted : কাশ্মীরে জঙ্গিরা আত্নগোপনের জন্য বাগানের মধ্যে...

Terrorist Hideout Busted : কাশ্মীরে জঙ্গিরা আত্নগোপনের জন্য বাগানের মধ্যে খনন করেছিল বিশাল খাদ

ইন্ডিয়া নিউজ বাংলা

শ্রীনগর :  নিরাপত্তা বাহিনীর  কড়া নজর এড়িয়ে গা ঢাকা দিতে জঙ্গিরা বাগানের মধ্যে তৈরি করেছিল পরিখা। ওপর থেকে দেখে বোঝার উপায় ছিল না এই খাদের নীচেই আশ্রয় নিয়েছে বেশ কয়েকজন জঙ্গি। এই  গোপন ডেরা থেকে বেরিয়ে নাশকতার কাজ চালিয়ে যেত জঙ্গিরা। অবশেষে স্থানীয় বাসিন্দাদের সাহ্যয্যে গোপন এই পরিখা আবিস্কার করে নিরাপত্তা বাহিনী। ঘটনাটি অবন্তিপুরার বান্দরপুরা এলাকার।

পুলওয়ামা এবং অবন্তিপোরা এলাকায় পুলিশ, সেনা এবং সিআরপিএফের সাথে অপারেশন চলাকালীন বান্দরপুরা এলাকার একটি বাগানের মধ্যে এই জঙ্গি আস্তানা  নজরে পড়ে। জঙ্গিরা এই গোপন আস্তানায়  অপরাধ করে গা ঢাকা দিত।  গোপন এই খাদ থেকে নিরাপত্তা বাহিনী বহু অস্ত্রও উদ্ধার করেছে।

সেনাবহিনী তৈরি  জঙ্গিদের সব পরিকল্পনা ভেস্তে দিতে ( Terrorist Hideout Busted)

উপত্যাকা জুড়ে গত কয়েক মাসে নিরাপত্তা বাহিনীর হাতে বহু জঙ্গি নিহত হয়েছে। জঙ্গিদের বহু গোপন আস্তানা গুড়িয়ে দেওয়া হয়েছে। সীমান্তের ওপারে পাকিস্তানের মদতপুষ্ট জঙ্গিদের এ পারে আসা বন্ধ করতে সীমান্ত জুড়ে নিরাপত্তা আর ও কঠোর করা হয়েছে।  এসেবর ফলে জম্বু কাশ্মীর উপত্যকায় জঙ্গি কার্যকলাপ অনেক কমেছে বলে দাবী করেছে সেনা কর্তারা। স্থানীয় বাসিন্দারাও জঙ্গিদের কোন ভাবে আশ্রয় দিতে চাইছে না। বরং সেনাদের সাহায্য করছে বলে দাবী করা হয়েছে। আর এর ফলেই সাফল্য মিলছে। অন্যদিকে জঙ্গিরাও তাদের কার্যকলাপ চালিয়ে যেতে গোপনে হামলা চালিয়ে যাচ্ছে। আর নিজেদের গোপন আস্থানা তৈরির জন্য এই সব পরিকল্পনা চালিয়ে যাচ্ছে। সেনাবহিনীও তৈরি  জঙ্গিদের সব পরিকল্পনা ভেস্তে দিতে।

(Terrorist Hideout Busted)

আর ও পড়ুন : Indian Women Success Story প্রজাতন্ত্র দিবসে নারীর ক্ষমতায়নের পতাকা উত্তোলন করবেন বিশ্বের বুকে ভারতের নাম আলোকিত করা কন্যারা

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular