Tuesday, September 17, 2024
Homeরাজ্যWife kills Husband in Malda পরকীয়ায় বাধা! মালদায় প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে...

Wife kills Husband in Malda পরকীয়ায় বাধা! মালদায় প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুন স্ত্রীর

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা:  স্ত্রীর পরকীয়ায় বাধা! প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে। এগারো দিন পর সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার স্বামীর বস্তাবন্দি মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য মালদার ইংরেজবাজারের শোভানগর গ্রাম পঞ্চায়েতের মোহনপুর গ্রামে। মৃতের নাম সাদিকুল খান (৩৮)। ঘটনায় ধৃত অভিযুক্ত প্রেমিক ও মৃতের স্ত্রী।

পরকীয়ায় বাধা! মালদায় প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুন স্ত্রীর Wife kills Husband in Malda

আরও পড়ুন : Abduction at cafe in Siliguri ক্যাফের আড়ালে অপহরণের ছক! শিলিগুড়িতে গ্রেফতার তিন দুষ্কৃতী

পুলিশ সূত্রে জানা গেছে, মোহনপুরের বাসিন্দা পেশায় দিনমজুর সাদিকুল খানের সঙ্গে প্রায় দশ বছর আগে সারিফা বিবির বিয়ে হয়। তাঁদের এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে। অভিযোগ, গত চার বছর ধরে প্রতিবেশী যুবক নূর আলমের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে সারিফার। এই নিয়ে সাদিকুলের সঙ্গে প্রায়শই ঝামেলা লেগে থাকত সারিফার। এরপরই প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুনের ছক কষে সারিফা। গত ১০ জানুয়ারি থেকে নিখোঁজ হয়ে যান সাদিকুল। কোথাও খুঁজে না পেয়ে ১৬ তারিখ মিল্কি পুলিশ ফাঁড়িতে নিখোঁজ ডায়েরি করে তাঁর পরিবার। এরপর তদন্তে নেমে লালচাঁদ শেখ নামে নূর আলমের এক সঙ্গীকে গ্রেফতার করে ঘটনার কথা জানতে পারে পুলিশ। এরপর সারিফা ও নূর আলমকে গ্রেফতার করে মুখোমুখি জেরা করায় বেরিয়ে আসে আসল তথ্য।

জানা গেছে, স্বামীকে খুন করার ছক কষে সারিফা ও নূর। এরপর সাদিকুলকে অপহরণ করে গলা কেটে খুন করে নূর ও তার দলবল। পরে মৃতদেহ বস্তাবন্দি করে ফেলে দেওয়া হয় নূরের আত্মীয়ের বাড়ির সেপটিক ট্যাঙ্কে। শুক্রবার সেখান থেকে দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনায় বাকি জড়িতদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের ফাঁসি দাবি করেছে সাদিকুলের পরিবার।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular