Sunday, September 8, 2024
HomePOLITICSMamata Banerjee Roadshow : সরগরম বঙ্গ রাজনীতি, Modi'র পথেই রোড শো মমতার

Mamata Banerjee Roadshow : সরগরম বঙ্গ রাজনীতি, Modi’র পথেই রোড শো মমতার

মঙ্গলবার মোদীর মেগা রোড শো এবং জনসভাকে ঘিরে সরগরম ছিল রাজ্য রাজনীতির আঙিনা। উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে গতকাল সন্ধ্যায় শহরের রাজপথে রোড শো করেন মোদী। শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিট পর্যন্ত তাঁর রোড শো-কে কেন্দ্র করে ভিড় ছিল দেখার মতো। আর এবার বুধবার মোদীর যাত্রাপথেই রোড শো (Mamata Banerjee Roadshow) করতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী কর্মসূচি

জানা গিয়েছে, বুধবার উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সভা করার কথা রয়েছে মমতার। শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে বিবেকানন্দের জন্মভিটে পর্যন্ত রোড-শো করবেন তিনি। বুধবার বারুইপুর পূর্ব ও মেটিয়াবুরুজে জনসভা রয়েছে (Mamata Banerjee Roadshow) নেত্রীর। মেটিয়াবুরুজে তাঁর সঙ্গে একই মঞ্চে উপস্থিত থাকার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। আর এই কর্মসূচিকে কেন্দ্র করে ফের বুধের সকাল থেকেই বঙ্গ রাজনীতির পারদ তুঙ্গে।

আরও পড়ুন : PM Modi in Bengal : বাংলার মাটি থেকেই মমতা সরকারকে নিশানা করে একের পর এক তোপ মোদীর!

কাকদ্বীপে প্রধানমন্ত্রীর জনসভা

এদিকে বুধবারই কাকদ্বীপে জনসভা রয়েছে প্রধামন্ত্রীর। মথুরাপুর লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে এই কাকদ্বীপ। মথুরাপুরে অশোক পুরকাইতকে প্রার্থী করেছে বিজেপি। আবার জয়নগরে অশোক কান্ডারী এবং ডায়মন্ড হারবারে অভিজিৎ দাসকে প্রার্থী করেছে দল। কাকদ্বীপে মোদীর সভায় উপস্থিত থাকবেন তিন প্রার্থীই। বুধবার রাজভবন থেকে কাকদ্বীপের কর্মসূচির জন্য মোদীর রওনা দেওয়ার কথা।

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular