Tuesday, September 17, 2024
Homeরাজ্যTwo killed in Singur সিঙ্গুরে দুই ভাইকে কুপিয়ে খুন প্রতিবেশীর

Two killed in Singur সিঙ্গুরে দুই ভাইকে কুপিয়ে খুন প্রতিবেশীর

পলাশ চক্রবর্তী, হুগলি, ইন্ডিয়া নিউজ বাংলা:  সিঙ্গুরে ছুরি মেরে দুই ভাইকে খুন করল প্রতিবেশি এক যুবক। পালানোর সময় অভিযুক্তকে ধরে পুলিশে দিল গ্রামবাসীরা।  পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, নির্মল মালিক(৪৫) ও রাজকুমার মালিক(৩৮) সিঙ্গুরের মির্জাপুর বাঁকিপুর গ্রামের বাসিন্দা। আজ বেলা এগারোটা নাগাদ মির্জাপুর বাজারে তাঁদের সঙ্গে প্রতিবেশী ভোলা সাঁতরার (৪৫) কোনও কিছু নিয়ে অশান্তি হয়। এরপর মদ্যপ অবস্থায় ধারাল ছুরি নিয়ে গিয়ে দুই ভাইয়ের উপর চড়াও হয় ভোলা। এলোপাথাড়ি কোপাতে থাকে নির্মল ও রাজকুমারকে। গলায় আঘাত লাগে তাঁদের। ঘটনায় হতচকিত হয়ে পড়েন প্রত্যক্ষদর্শীরা। আততায়ী পালিয়ে যাবার সময় তাকে ধরে ফেলেন বাজারে থাকা লোকজন। সিঙ্গুর থানার পুলিশ গিয়ে অভিযুক্ত ভোলা সাঁতরাকে গ্রেফতার করে।

সিঙ্গুরে দুই ভাইকে কুপিয়ে খুন প্রতিবেশীর Two killed in Singur 

আরও পড়ুন :  Demand for opening schools in West Bengal মদের দোকান-বার-রেস্টুরেন্ট-পার্লারে করোনা নেই, শুধু স্কুলেই ঘুরছে করোনা : শুভেন্দু অধিকারী

গুরুতর আহত দুই ভাইকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁদের মৃত্যু হয়। হুগলি গ্রামীণ পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, দুই ভাইয়ের সঙ্গে অভিযুক্তের কোনও বিষয় নিয়ে গণ্ডগোল ছিল। সেই কারণে আজ তাঁদের মধ্যে ঝামেলা হয়। মদ খেয়ে এসে অভিযুক্ত তাঁদের ছুরি মারে। দুজনেরই মৃত্যু হয়েছে। অভিযুক্ত ভোলা সাঁতরাকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে খুনের মোটিভ জানার চেষ্টা করা হচ্ছে।

—–
Published by Subhasish Mandal

SHARE
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular